সর্বশেষ:

আসন্ন উপজেলা নির্বাচনে

আসন্ন উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শেখ রাসেল কবীরের নির্বাচনী প্রচারনা ও পথসভা

আসন্ন উপজেলা নির্বাচনে
Facebook
Twitter
LinkedIn

অরুপ জোদ্দার,
বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের স্মার্ট বাংলাদেশ বাস্তবায়নের জন্য স্থানীয় সরকার শক্তিশালীকরনের মাধ্যমে উপজেলা পরিষদকে আরো সুসংগঠিতকরনের লক্ষে সারাদেশের ন্যায় বটিয়াঘাটা উপজেলা পরিষদ নির্বাচন বাস্তবায়নের লক্ষে

গত মঙ্গলবার বিকেল তিনটায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী শেখ রাসেল কবীর উপজেলায় বিভিন্ন এলাকায় বিভিন্ন শ্রেনীপেষার মানুষের সাথে পথসভায় বক্তৃতাকালে শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম তুলে ধরেন, তিনি শেখ হাসিনা সরকারকে আরো শক্তিশালী করতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে স্থানীয় সরকার শক্তিশালীকরনের লক্ষে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে সমার্থন চেয়ে গণসংযোগ ও লিফলেট বিতাণের মাধ্যমে প্রচার-প্রচারণা চালিয়ে যান।

তিনি বটিয়াঘাটা বাজারে পথসভায় বক্তৃতাকালে বলেন- বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজকে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে । আওয়ামীলীগ মানুষের সর্বস্তরের মৌলিক চাহিদা তথা খাদ্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করেছে । তিনি আরো বলেন শেখ হাসিনা সরকার সন্ত্রাস জঙ্গিবাদ ও মাদকমুক্ত বাংলাদেশ, ঘরে ঘরে বিদ্যুৎ, উন্নত চিকিৎসা সেবা, আধুনিক শিক্ষার প্রসার, পদ্মা সেতু, বঙ্গবন্ধু স্যাটেলাইট ইত্যাদি উল্লেখযোগ্য অবদান রেখেছে ।
এ সময় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে এবার আমাকে সমার্থন দিয়ে চেয়ারম্যান পদে বিজয়ী করে উপজেলার উন্নয়নকে আরো এক ধাপ এগিয়ে নিতে বটিয়াঘাটাবাসীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে আহ্বান জানান তিনি।

শেখ রাসেল কবীর উপজেলা চেয়ারম্যান পদে সমার্থন পাবেন এবং বিজয়ী হয়ে স্মার্ট ও মডেল উপজেলা গড়ে তুলবেন সেই প্রত্যাশা ব্যক্ত করে সকলের দোয়া ও আশীর্বাদ কামনা করেন। উক্ত পখসভায় বটিয়াঘাটাবাসীর বিভিন্ন শ্রেণীপেশার মানুষ অংশগ্রহণ করেন।
পরবর্তীতে বটিয়াঘাটার মল্লিকের মোড়, চক্রাখালী বাজার, সাচিবুনিয়া বাজার ও চৌরাস্তা মোড় এলাকায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

উল্লেখ্য সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম চিত্র তুলে ধরে প্রচারণা করছেন উপজেলাবাসীর দোয়া ও সমার্থন প্রত্যাশী উপজেলা চেয়ারমান প্রার্থী শেখ রাসেল কবীর।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana