সর্বশেষ:

প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানে

আলোচনায় জেলবন্দি প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের দুই পুত্র, কাসিম খান ও সুলাইমান খান

প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানে
Facebook
Twitter
LinkedIn

আন্তর্জাতিক ডেক্স: পাকিস্তানের রাজনৈতিক দৃশ্যপটে এক নতুন আলোচনার সূচনা হয়েছে যখন দেশটির জেলবন্দি প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানের দুই পুত্র, কাসিম খান ও সুলাইমান খান, সাম্প্রতিক নির্বাচনে তাদের বাবার দলের প্রতি সমর্থনের বার্তা প্রকাশ করেছেন। যুক্তরাজ্যে বসবাসরত এই দুই ভাই তাদের মা, জেমিমা খানের সাথে থাকেন এবং সাধারণত মিডিয়ার আলো থেকে দূরে থাকেন।

পাকিস্তানের সাম্প্রতিক নির্বাচনের আগে, ইমরান খানের প্রতি ব্যাপক মামলার অভিযোগ এবং তার গ্রেপ্তারি নিয়ে দেশজুড়ে উত্তেজনা ও বিতর্কের পরিবেশ তৈরি হয়েছিল। এই পরিস্থিতিতে, খানের দুই পুত্রের আগমনের খবর এবং তাদের প্রকাশ্যে দলের প্রতি সমর্থন জানানো রাজনৈতিক ও সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মে বিস্তর আলোচনা এবং উত্তেজনা সৃষ্টি করেছে।

কাসিম খান তার সামাজিক মাধ্যমের অ্যাকাউন্ট থেকে নির্বাচনে পিটিআই’র প্রতি ভোট দেওয়ার আহ্বান জানানোর পাশাপাশি, পাকিস্তানের জনগণের প্রতি তাদের ভোটের গুরুত্ব সম্পর্কে বার্তা দেন। তাদের এই সক্রিয়তা সামাজিক মিডিয়ায় ব্যাপক সাড়া ফেলেছে, মানুষ বিভিন্নভাবে এর প্রতিক্রিয়া জানিয়েছেন।

এই ঘটনাবলী প্রদর্শন করে যে, পাকিস্তানের রাজনৈতিক দৃশ্যে ইমরান খান এবং তার পরিবারের প্রভাব এখনও গভীর। তার দুই পুত্রের এই উদ্যোগ তাদের পিতার প্রতি তাদের সমর্থন এবং পাকিস্তানের রাজনৈতিক ভবিষ্যতের প্রতি তাদের আস্থাকে প্রকাশ করে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

turan hossain rana