১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

ওবায়দুল কাদের

৪টি শর্ত বাদ দিয়ে বিএনপির সাথে সংলাপ হতে পারে: ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের
Facebook
Twitter
LinkedIn

বিএনপির সাথে নির্বাচন ইস্যুতে সংলাপ হতে পারে, কিন্তু তত্তবধায়ক সরকার পুনর্বহাল এবং প্রধানমন্ত্রীর পদত্যাগসহ ৪টি শর্ত বাদ দিয়ে আসতে হবে সংলাপে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ মতামত প্রকাশ করেছেন।

যুক্তরাষ্ট্রকে বন্ধু রাষ্ট্র উল্ল্যেখ করে তিনি বলেন, তাদের পরামর্শ শুনা হবে, কিন্তু তাদের কথায় নির্বাচন হবেনা। সংবিধান অনুযায়ী সব কিছু প্রযোজ্য হবে।

এ ছাড়া, নির্বাচন নিয়ে সরকারের আরেক মন্ত্রী, ড. আনিসুল হকও প্রায় সমান মতামত প্রকাশ করেছেন। তার মতে, সংবিধান মেনে নির্বাচন হলে সংলাপের প্রয়োজন হবেনা।

এই বিষয়ে অনেক সংবাদ প্রতিষ্ঠান প্রতিবেদন করেছে। একটি সংবাদ সংক্ষেপ নিম্নরূপ:

চ্যানেল আই অনলাইন প্রতিবেদন:

  • বিএনপির সাথে নির্বাচন ইস্যুতে সংলাপ হতে পারে, তবে তত্তবধায়ক সরকার পুনর্বহাল এবং প্রধানমন্ত্রীর পদত্যাগসহ ৪টি শর্ত বাদ দিয়ে আসতে হবে।

বাসস প্রতিবেদন:

  • আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন যে সরকার বিএনপির সঙ্গে শর্তযুক্ত সংলাপ করতে প্রস্তুত।

সময়ের কণ্ঠস্বর প্রতিবেদন:

  • আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন যে সরকার বিএনপির সঙ্গে শর্তযুক্ত সংলাপ করতে প্রস্তুত।

এই সংবাদগুলি থেকে বোঝা যাচ্ছে যে, ওবায়দুল কাদের বলেছেন যে বিএনপির সাথে সংলাপ সম্ভব, তবে তাদের কিছু শর্ত বাদ দিয়ে আসতে হবে। এই শর্তগুলির মধ্যে তত্তবধায়ক সরকার পুনর্বহাল এবং প্রধানমন্ত্রীর পদত্যাগ অন্তর্ভুক্ত।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata