২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

রশীদুজ্জামান

সমৃদ্ধ পাইকগাছা কয়রা গড়ে তোলা হবে… রশীদুজ্জামান

রশীদুজ্জামান
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

খুলনা-৬ আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী মোঃ রশীদুজ্জামান বলেছেন, ইউক্রেন যুদ্ধ সহ নানা বৈশ্বিক নানা প্রতিক‚লতার মধ্যেও শেখ হাসিনা সরকার দেশের উন্নয়ন ও অগ্রগতিকে অব্যাহত রেখেছে। তিনি বলেন, দেশী এবং আন্তর্জাতিক কিছু ষড়যন্ত্রকারী দেশের উন্নয়নকে ব্যাহত করতে চাই।

আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে দেশের সকল উন্নয়ন কর্মকান্ড স্থবীর হয়ে পড়বে, থেমে যাবে দূর্বার গতিতে এগিয়ে চলা অর্থনীতির চাকা। তিনি বলেন, দেশের উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিতে হলে আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনার বিকল্প নাই। মোঃ রশীদুজ্জামান বলেন, আওয়ামী লীগকে পুনরায় সরকার গঠন করতে হলে জাতি-ধর্ম-নির্বিশেষে সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে নির্বাচিত করতে হবে। তিনি বলেন, আমি নির্বাচিত হলে উপক‚লীয় এ জনপদকে সমৃদ্ধ পাইকগাছা কয়রা হিসেবে গড়ে তোলা হবে।

সমাজে পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে উন্নয়নের মূল ধারায় নিয়ে আসা হবে। যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে ক্রীড়া প্রতিষ্ঠানগুলোকে সক্রিয় করা হবে। বিভিন্ন ধরণের খেলাধূলার আয়োজন করা হবে। তিনি সোমবার বিকালে নির্বাচনী এলাকা পাইকগাছার লতার কাঠামারী স্কুল মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নৌকা প্রতীকের জনসভায় এসব কথা বলেন। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নির্মল বৈদ্যের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস এবং মঙ্গল চন্দ্র মন্ডলের সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন, খুলনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার প্রেম কুমার মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, সিনিয়র সহ-সভাপতি সমীরণ সাধু, সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু,

অ্যাডভোকেট সাঈদুল ইসলাম পিন্টু, সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মলঙ্গী, ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়াদ্দার, কাজল কান্তি বিশ্বাস, উপাধ্যক্ষ ত্রিদেব কান্তি মন্ডল, আওয়ামী লীগনেতা শেখ ইকবাল হোসেন খোকন, নির্মল মজুমদার, সহকারী অধ্যাপক ময়নুল ইসলাম, গোলক বিহারী মন্ডল, শেখ হেদায়েত আলী টুকু, ইঞ্জিনিয়ার মেহেদী হাসান, প্রভাষক রেজাউল করিম, সোহরাব হোসেন, কৃষ্ণপদ মন্ডল, অ্যাডভোকেট শেখ আব্দুর রশিদ, প্রকাশ সরকার টুকু, কালিদাশ মন্ডল, অ্যাডভোকেট সমীর বিশ্বাস,

এসএম শাহবুদ্দীন শাহীন, অ্যাডভোকেট শেখ আবুল কালাম আজাদ, যুবলীগনেতা বাবু লাল বিশ্বাস, সুকুমার বিশ্বাস, পরেশ মন্ডল, দীজেন্দ্রনাথ মন্ডল, দেবাশীষ রায়, শফিকুল ইসলাম, আবুল ড্রাইভার, জগদীশ দে, কাজী জাহাঙ্গীর হোসেন, রাধিকা গোলদার, রত্না মন্ডল, জেলা ছাত্রলীগনেতা মৃণাল কান্তি বাছাড়, উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ প্রতীম চক্রবর্তী, সাধারণ সম্পাদক ফাইমিন সরদার ও ছাত্রনেতা রিপন রায়।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata