২০ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

লেখাপড়া ও খেলাধুলা

সকল শিশুকে লেখাপড়া ও খেলাধুলা করার সুযোগ দিতে হবে-সচিব মোঃ নজরুল ইসলাম

লেখাপড়া ও খেলাধুলা
Facebook
Twitter
LinkedIn

বটিয়াঘাটা প্রতিনিধি :
সকল শিশুকে সমান ভাবে লেখাপড়া ও খেলাধুলা করার সুযোগ তৈরি করে দিতে হবে। ছেলে মেয়ে নিয়ে কোন বৈষম্য তৈরি করা যাবে না মেয়েরা যাতে নিরাপদে ও নিরাপত্তার সাথে খেলাধুলা করতে পারে সে ব্যাপারে প্রশাসনের কাছে দাবি জানান।

বুধবার বিকালে জলমা ইউনিয়নের তেঁতুলতলা এলাকায় ইউনিসেফের অর্থায়নে শিশু কিশোর ও কিশোরীদের ক্ষমতায়নের লক্ষ্যে খেলাধুলা অনুষ্ঠানে প্রধান অতিথি’র তার বক্তব্যে এসব কথা বলেন,অনুষ্ঠানে প্রধান অতিথি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ নজরুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,জেলা ক্রীড়া কর্মকর্তা মোঃ বক্তিয়ার রহমান, বটিয়াঘাটা উপজেলা নির্বাহী অফিসার শেখ নুরুল আলম,বটিয়াঘাটা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আবু বকর সিদ্দিক, ইউনিসেফের প্রতিনিধি এ্যমা ব্রিগহাম,ডেপুটি রিপ্রেজেন্টেটিভ,ইলিজা কল্পনা,চাইল্ড এডুকেশন,মনিরা হাসান, চাইল্ড প্রোটেকশন স্পেশালিস্ট,মমিনুন নেছা,খুলনা বিভাগীয় শিশু সুরক্ষা কর্মকর্তা মোঃ কাউছার হোসাইন, খুলনা বিভাগীয় চীফ অফ ফিল্ড অফিস উপস্থিত ছিলেন। আরো উপস্থিত ছিলেন,সানজিদা ইসলাম,কনসালটেন্ট যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও ইউনিফেস-ঢাকা,শিউলি মোর্শেদা- চাইল্ড প্রটেকশন মবিলাইজার।
মোঃ আজাদ মোড়ল,সুবর্ণ রেখা,লজিস্টিক সাপোর্টার আরো অনেকে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata