১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

জরিমানা আদায়

শার্শায় বিভিন্ন ক্লিনিকে অভিযান,২২ হাজার টাকা জরিমানা আদায়

জরিমানা আদায়
Facebook
Twitter
LinkedIn

বেনাপোল প্রতিনিধি :
যশোরের শার্শার বাগআঁচড়ায় অবস্থিত বিভিন্ন ক্লিনিকগুলোতে অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।
সোমবার (২৫ সেপ্টেম্বর ) দুপুরের দিকে এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্টেট ফারজানা ইসলাম।

অভিযান পরিচালনার সময় বাগআঁচড়ার জনসেবা ক্লিনিক, আল-মদিনা হাসাপাতাল, বাগআঁচড়া নার্সিং হোম, মেহেরুন্নেছা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক, জোহরা মেডিকেল সেন্টার ও রুবা ক্লিনিকে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদলতের দলটি। এ সময় বিভিন্ন অনিয়মের অভিযোগে আল-মদিনা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার, বাগআঁচড়া নার্সিং হোম এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ২ হাজার, জনসেবা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার ও মেহেরুননেছা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার টাকা জরিমানা করে আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।

জরিমানা আদায়

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী উপজেলা নির্বাহী ম্যাজিস্টেট ফারজানা ইসলাম জানান, স্বাস্থ্য মন্ত্রণালয়ের নির্দেশনার অংশ হিসেবে বাগআঁচড়ায় অবস্থিত ক্লিনিক গুলোতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বিভিন্ন অনিয়মের অভিযোগে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন(৪০) ধারা মোতাবেগ ৪ টি ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে মোট ২২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।সকল অনিয়মের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যহত থাকবে বলে তিনি জানান।
এ সময় তার সাথে ছিলেন, শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. হাবিবুর রহমান, বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক আবু সাঈদ প্রমূখ।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata