১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

শান্তর বিদায়ে ৩ উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ

শান্তর বিদায়ে ৩ উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ

শান্তর বিদায়ে ৩ উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ
Facebook
Twitter
LinkedIn

ডেস্ক রিপোর্ট:

আজকের ম্যাচে শান্তর বিদায়ের পর বাংলাদেশ দল পড়েছে বিপাকে। পল ফন মিকেরেনের প্রথম ওভারেই নাজমুল হোসেন শান্ত আউট হয়ে যান। এর আগে তিনি একটি চার মেরে দলের রানের খাতা খুলেছিলেন। কিন্তু ফন মিকেরেনের বলে তিনি ব্যাট চালানোর সময় পা ফেলার জায়গা নিয়ে সমস্যায় পড়েন এবং অফ স্টাম্পের বাইরে একটি ফুললেংথের বলে ব্যাটের ফেস ওপেন রেখে বলটি কানায় লাগিয়ে দ্বিতীয় স্লিপে ক্যাচ দেন।

এরপর দলের হাল ধরার জন্য মাঠে নামেন সাকিব আল হাসান এবং মেহেদি হাসান মিরাজ। তবে দলের স্কোর বোর্ডে রান যোগ হতে থাকলেও উইকেটের পতন থামেনি। প্রতিবেদন লেখা পর্যন্ত ১৩ ওভারে বাংলাদেশ ৩ উইকেট হারিয়ে ৫১ রান করেছে। সাকিব ১ রানে এবং মেহেদি হাসান মিরাজ ২২ রানে ব্যাট করছেন।

এই পরিস্থিতিতে বাংলাদেশ দলের জন্য প্রয়োজন একটি ভালো পার্টনারশিপ। সাকিব এবং মেহেদি দুজনেই প্রতিভাবান ক্রিকেটার এবং তাদের কাছে দলের সমর্থকরা অনেক প্রত্যাশা রাখেন। তাদের ব্যাটিং দক্ষতা এবং অভিজ্ঞতা দলকে এই চাপের মুহূর্তে টেনে তুলতে সক্ষম।

অপরদিকে, প্রতিপক্ষ দল এই সময়ে চাপ বাড়াতে চাইবে এবং তারা আরও উইকেট নেওয়ার জন্য আক্রমণাত্মক বোলিং করবে। বাংলাদেশ দলকে এই চাপ সামলে নিতে হবে এবং সতর্কভাবে ব্যাটিং করতে হবে।

ম্যাচের ফলাফল যাই হোক না কেন, বাংলাদেশ দলের জন্য এটি একটি শিক্ষণীয় মুহূর্ত। তাদের প্রয়োজন ধৈর্য ধরে ব্যাটিং করা এবং প্রতিপক্ষের বোলারদের সামলে নেওয়া। এই পরিস্থিতিতে তাদের অভিজ্ঞতা এবং দক্ষতা পরীক্ষা হবে এবং এটি তাদের ভবিষ্যতের ম্যাচগুলোর জন্য একটি ভালো প্রস্তুতি হতে পারে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata