২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

bnp logo bangladesh

শিয়ালের কাছে বার বার কুমিরের বাচ্চা দেওয়া যাবে না: মির্জা ফখরুল

bnp logo bangladesh
Facebook
Twitter
LinkedIn

নির্দলীয় বা তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হলে আওয়ামী লীগের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি জানিয়েছেন, আওয়ামী লীগ বা যেকোন নির্বাচিত সরকারের অধীনে তারা নির্বাচনে অংশ নিতে পারবে না।

আওয়ামী লীগের প্রতিষ্ঠানে নির্বাচনে অংশ নিয়ে বিএনপি প্রতারিত হয়েছে বলে তিনি জানান। তিনি বলেন, বার বার শিয়ালের হাতে কুমিরের বাচ্চা দেওয়া সম্ভব নয়।

নোয়াখালী শহীদ ভুলু স্টেডিয়ামে শুক্রবার বিকেলে নোয়াখালী, ফেনী, লক্ষ্মীপুর, কুমিল্লা উত্তর-দক্ষিণ, চাঁদপুর ও মহানগর জাতীয়তাবাদী কৃষকদল, শ্রমিকদল, জাসাদ, তাঁতীদল ও মৎস্যজীবী দলের আয়োজনে অনুষ্ঠিত ‘দেশ বাঁচাতে নোয়াখালী সদরে মেহনতি মানুষের পদযাত্রা অনুষ্ঠানে’ প্রধান অতিথির বক্তব্যে এই মন্তব্য করেছেন মির্জা ফখরুল।

বিএনপি মহাসচিব জানান, তারা বলেছেন নির্বাচন তাদের অধীনেই হবে। আমরা এ ভোটের নিয়ন্ত্রণ করব, সকলকে আমাদের মত ভোট দিতে হবে, নয়ত চলে যেতে হবে। তারা এখনও আমাদের ভোটারদের বলছেন, বিএনপিকে ভোট দিতে হবে। তারা ভোট কেন্দ্রে যাওয়া দেয় না। ২০১৪ সালে এমনভাবে ভোট করা হয়েছিল।

ফখরুল বলেন, ২০১৮ সালে শেখ হাসিনা বলেছিলেন যে নিরপেক্ষ নির্বাচন হবে। সবাই ভোট করতে পারবেন, আমরা কোনো বাধা I am doing a project for my Bengali class and I need to simplify it.

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata