১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

র‍্যাবের হাতে বাবুল আটক

র‍্যাবের হাতে সাজাপ্রাপ্ত আসামি বাবুল আটক

র‍্যাবের হাতে বাবুল আটক
Facebook
Twitter
LinkedIn

কেরানীগঞ্জ প্রতিনিধি :
ঢাকার কেরানীগঞ্জ হতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী বাবুল লষ্করকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। র‌্যাব ফোর্সেস আমাদের প্রিয় মাতৃভূমির অপ্রতিরোধ্য উন্নয়ন অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে এবং সন্মানিত নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। এছাড়াও দেশের বিভিন্ন অঞ্চলে দীর্ঘদিন যাবত পালিয়ে থাকা বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভূক্ত আসামীদের গ্রেফতারের মাধ্যমে দৃষ্টান্ত স্থাপন করে জনগনের বিশ্বাস ও আস্থা অর্জন করে আসছে।

গ্রেফতারী পরোয়ানাভুক্ত যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ বাবুল @ বাবুল লষ্কর (৪২) এর বিরুদ্ধে গত ২০০৯ সালে ঝিনাইদহ জেলার সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৭ ধারায় একটি মামলা রুজু হয়। উক্ত মামলায় গ্রেফতারকৃত আসামী হাজিরা না দিয়ে পলাতক হয়। মামলাটির বিচারিক কার্যক্রম শেষে ঘটনার সাথে আসামীর সম্পৃক্ততার প্রমাণ পাওয়ায় গত ২৯/০৯/২১ইং তারিখ বিজ্ঞ আদালত আসামী মোঃ বাবুল @ বাবুল লষ্কর (৪২) কে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড সাজা প্রদান পূর্বক গ্রেফতারী পরোয়ানা ইস্যু করেন।

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ বাবুল @ বাবুল লষ্করকে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-৬, সিপিসি-২ ঝিনাইদহ এর একটি আভিযানিক দল গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬, সিপিসি-২, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল অদ্য ১৮ সেপ্টেম্বর ২০২৩ ইং তারিখ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী মোঃ বাবুল @ বাবুল লষ্কর (৪২) ঢাকা জেলার দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন ইকুরিয়া টিলাবাড়ী সাকিনস্থ এলাকায় অবস্থান করছে ।

উক্ত সংবাদের প্রেক্ষিতে র‌্যাব-৬, সিপিসি-২ ঝিনাইদহ এর একটি আভিযানিক দল ও র‌্যাব-১০, সদর কোম্পানীর সহায়তায় উল্লেখিত স্থানে অভিযান পরিচালনা করে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী- মোঃ বাবুল @ বাবুল লষ্কর (৪২), পিতা- মোঃ আঃ ছাত্তার লস্কর, সাং-বদনপুর, থানা-ঝিনাইদহ সদর, জেলা- ঝিনাইদহ, এ/পি-ইকুরিয়া টিলাবাড়ী, থানা-দক্ষিন কেরাণীগঞ্জ, জেলা-ঢাকাকে পরোয়ানা মূলে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে আইন শৃঙ্খলা বাহিনীর নিকট থেকে গ্রেফতার এড়ানোর জন্য দেশের বিভিন্ন এলাকায় বিভিন্ন ছদ্মবেশ ধারণ করে আত্মগোপনে থাকতে গ্রেফতারকৃত আসামীকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata