১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

গুলিসহ বিক্রেতা গ্রেফতার

র‌্যাবের অভিযান ৬টি আগ্নেয়াস্ত্র ও ১৯ রাউন্ড গুলিসহ বিক্রেতা গ্রেফতার

গুলিসহ বিক্রেতা গ্রেফতার
Facebook
Twitter
LinkedIn

যশোরের শার্শায় অভিযান চালিয়ে র‌্যাব সদস্যরা অস্ত্র বিক্রেতা মোঃ নাসির উদ্দিনকে গ্রেফতার করে। এ সময় তার নিকট হতে ৬টি আগ্নেয়াস্ত্র ও ১৯ রাউন্ড গুলি উদ্ধার হয়। আজ সকাল ১০টায় শনিবার দুপুরে থানাধীন বাগআচঁড়া হাইস্কুল মার্কেটের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গুলিসহ বিক্রেতা গ্রেফতার

র‌্যাব -৬ এর পরিচালক লেঃ কর্ণেল মোঃ ফিরোজ কবির আজ বিকেলে র‌্যাব -৬ সদর দফতরে এক প্রেস ব্রিফিং এ জানান , মোঃ নাসির উদ্দিন গরুর ব্যবসার আড়ালে সীমান্ত এলাকায় অস্ত্র ব্যবসা করতো। দীর্ঘ দিন ধরে সে র‌্যাবের নজরদারীতে ছিল। গোপন সুত্রে সংবাদ পেয়ে আজ শনিবার র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ সময় তার নিকট হতে ০২টি বিদেশী পিস্তল, ০৪ টি ম্যাগাজিন, ০১ টি ওয়ানশুটারগান, ০৩ টি রিভোলবার ও ১৯ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোঃ নাসির উদ্দিন অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

র‌্যাবের অভিযান

র‌্যাব -৬ এর পরিচালক লেঃ কর্ণেল মোঃ ফিরোজ কবির জানান, গ্রেফাতর মোঃ নাসির উদ্দিন পঞ্চম শ্রেণী পর্যন্ত পড়াশোনা করেছে এবং ৭/৮ বছর লেবারের (চোরাচালান সামগ্রী যেমন-মাদক ও গোল্ড)কাজ করে। পরবর্তী তে নিজে বড় চোরাকারবারি হয়ে উঠে এবং তার নিয়ন্ত্রনে একটা বড় মাদক ব্যবসা, অস্ত্র ব্যবসা সংগঠন গড়ে তোলে। সে চোরাকারবারি, মাদক ব্যবসা, অস্ত্র ব্যবসা হতে অর্জিত অবৈধ টাকা আড়াল করার জন্য সীমান্তবর্তী এলাকায় একটি বড় গরুর ফার্ম দেয়। সে স্বল্প দামে পার্শ্ববর্তী দেশ হতে অস্ত্র ক্রয় করে অধিক দামে দেশের বিভিন্ন এলাকায় সরবারহ করে। তার বিরুদ্ধে যশোরের বিভিন্ন থানায় ০১ টি অস্ত্র মামলা, ০১ টি মানিলন্ডারিং প্রতিরোধ আইনে মামলা ও ০১ টি হত্যাচেষ্টা মামলা সহ মোট ০৩ টি মামলা বিচারাধীন আছে।
তাকে যশোর জেলার শার্শা থানায় হস্তান্তর করা হয়েছে। এ রিপোর্ট লেখ পর্যন্ত মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata