২০ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন

রাষ্ট্রপতি চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যাচ্ছেন

রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন
Facebook
Twitter
LinkedIn

ঢাকা: রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন চিকিৎসার জন্য আগামীকাল সিঙ্গাপুর যাচ্ছেন। রাষ্ট্রপতির প্রেস সচিব মোঃ জয়নাল আবেদীন বাসসকে জানিয়েছেন যে, রাষ্ট্রপতিকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ার লাইন্সের একটি বাণিজ্যিক ফ্লাইট আগামীকাল সকাল ৮:৩০ টায় সিঙ্গাপুরের উদ্দেশ্যে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করবে। বঙ্গভবনের মুখপাত্র জানান, সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে রাষ্ট্রপতির চিকিৎসা করানোর কথা রয়েছে। রাষ্ট্রপ্রধান চিকিৎসা শেষে আগামী ৩০ অক্টোবর দেশে ফেরার কথা রয়েছে।

বিস্তারিত প্রতিবেদন:

রাষ্ট্রপতি মোঃ সাহাবুদ্দিন চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এ সংক্রান্তে রাষ্ট্রপতির প্রেস সচিব মোঃ জয়নাল আবেদীন বাসসকে জানিয়েছেন যে, রাষ্ট্রপতি সিঙ্গাপুরে চিকিৎসা নেওয়ার জন্য যাচ্ছেন। এ উদ্দেশ্যে তিনি আগামীকাল সকাল ৮:৩০ টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করবেন।

সিঙ্গাপুরে তিনি মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নেওয়া হবে। এই হাসপাতালটি সিঙ্গাপুরের একটি প্রমুখ হাসপাতাল যেখানে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসকরা চিকিৎসা প্রদান করে। রাষ্ট্রপ্রধানের চিকিৎসা শেষে তিনি আগামী ৩০ অক্টোবর দেশে ফেরার পরিকল্পনা করেছেন।

বঙ্গভবনের মুখপাত্র জানিয়েছেন যে, রাষ্ট্রপতির চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে তার স্বাস্থ্য অবস্থার উন্নতির জন্য। তিনি আশা করেছেন যে, রাষ্ট্রপতির চিকিৎসা সফল হবে এবং তিনি সুস্থ অবস্থায় দেশে ফিরবেন।

সরকার এবং জনগণ রাষ্ট্রপতির সুস্থ অবস্থা কামনা করে যাচ্ছেন। বিভিন্ন সংগঠন এবং সমাজ সেবী সংগঠন রাষ্ট্রপতির জন্য প্রার্থনা সভা অনুষ্ঠিত করেছে। তারা আশা করেছেন যে, রাষ্ট্রপতি সুস্থ অবস্থায় দেশে ফিরবেন এবং তাদের মধ্যে আবার যোগ দেবেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata