২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

সাংবাদিক রফিক ভূঁইয়ার মর্মান্তিক প্রয়াণ

রাজধানীতে সংঘর্ষের মধ্যে সাংবাদিক রফিক ভূঁইয়ার মর্মান্তিক প্রয়াণ

সাংবাদিক রফিক ভূঁইয়ার মর্মান্তিক প্রয়াণ
Facebook
Twitter
LinkedIn

গতকাল রাজধানীতে ঘটে যাওয়া এক ভয়াবহ সংঘর্ষের মধ্যে আহত হয়ে প্রাণ হারিয়েছেন প্রখ্যাত সাংবাদিক রফিক ভূঁইয়া। তার মৃত্যুতে গোটা জাতি শোকাহত। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আমরা তার আত্মার শান্তি প্রার্থনা করছি এবং তার পরিবারের প্রতি আমাদের গভীর সমবেদনা জানাচ্ছি।

রফিক ভাই ছিলেন একজন সাহসী ও নির্ভীক সাংবাদিক, যিনি সত্যের পক্ষে কলম ধরেছিলেন। তার মৃত্যু আমাদের কাছে একটি বড় ক্ষতি। এই ঘটনা আমাদের সামনে একটি প্রশ্ন তুলে ধরেছে, এ মৃত্যুর দায় কার? এই প্রশ্নের উত্তর খুঁজে বের করা জরুরি।

সংঘর্ষের সময় রফিক ভাই তার পেশাদার দায়িত্ব পালন করছিলেন। একজন সাংবাদিক হিসেবে তার কাজ ছিল সত্য উদঘাটন করা। কিন্তু এই কাজের জন্য তাকে প্রাণ দিতে হলো, যা আমাদের জন্য অত্যন্ত দু:খজনক।

আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমরা দাবি করছি, এই ঘটনার সঠিক তদন্ত হোক এবং দোষীদের যথাযথ শাস্তি দেওয়া হোক। একজন সাংবাদিকের মৃত্যু কেবল তার পরিবারের জন্যই নয়, গোটা জাতির জন্য একটি বড় ক্ষতি।

আমরা আশা করছি, এই ঘটনা থেকে আমাদের সরকার ও সমাজ শিক্ষা নেবে এবং ভবিষ্যতে এমন ঘটনা যাতে না ঘটে, সেজন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেবে। সাংবাদিকরা আমাদের সমাজের চোখ, তাদের সুরক্ষা নিশ্চিত করা আমাদের সবার দায়িত্ব।

রফিক ভাই, আপনি চলে গেলেন, কিন্তু আপনার কর্ম ও সাহসিকতা আমাদের মাঝে চিরকাল প্রেরণা হয়ে থাকবে। আপনার আত্মার শান্তি কামনা করছি।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata