২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

ইউপির চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা

রংপুরের পায়রাবন্দ ইউপির চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা, আটক ১ জন

ইউপির চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা
Facebook
Twitter
LinkedIn

 

রংপুরের মিঠাপুকুর উপজেলার পায়রাবন্দ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাহবুবর রহমানকে  কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। গতকাল রোববার রাতে পায়রাবন্দ বাজারে এ হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে হারুন মিয়া  নামের এক ব্যক্তিকে  পুলিশ গ্রেফতার করেছেন ।

এ ঘটনা দিয়ে রংপুর জেলা এবং পায়রাবন্দ উপজেলা বিশেষজ্ঞদের মনোবল হোল। এটি একটি প্রসঙ্গিক আঘাত, যা উপজেলার রাজনীতিক সম্প্রেষণে আসা যেতে পারে।

পুলিশ ও স্থানীয় লোকজন বলছেন, হারুন এলাকার একজন চিহ্নিত মাদকসেবী। নিহত চেয়ারম্যান মাহবুবর রহমান রংপুর জেলা ছাত্রশিবিরের সাবেক সভাপতি ও মিঠাপুকুর উপজেলা ছাত্রশিবিরের সাবেক সেক্রেটারি। তবে উপজেলা জামায়াতের রাজনীতির সঙ্গও তিনি প্রত্যক্ষভাবে জড়িত থাকতে পারে, তা নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয় পুলিশের সূত্রে বলা হয়, হারুন মিয়া অত্যন্ত প্রভাবশালী একজন মাদকসেবী ছিলেন, যার বিরুদ্ধে একাধিক অভিযোগ ছিল। তার মধ্যে মতামত বদলে যাওয়ার পর মায়া বন্ধনের ধারে হত্যার প্রস্তাবনা স্থাপন করেন হারুন।

প্রশাসনের সাথে যোগাযোগে হারুন মিয়া অধিকার চাচ্ছিলেন এবং প্রশাসনের প্রতিস্থাপন চায় বলে অভিযোগ হয়। এই সম্মতি না পেলে মাহবুবর রহমানকে হত্যা করার প্লান তার সন্দেহ নিরুপদ্য করেছে।

হারুন মিয়া নিহত হওয়ার পর পুলিশ তার মোবাইল ফোন এবং অন্যান্য সংজ্ঞান প্রাপ্ত করেছে এবং তার প্রশ্নকে পরিক্ষাদেন করছে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata