২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

ট্রেনে আগুন

যারা বাসে ট্রেনে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারছে তারা কিভাবে দেশের উন্নয়ন করবে: বদিউজ্জামান সোহাগ

ট্রেনে আগুন
Facebook
Twitter
LinkedIn

কলি আক্তার মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি:
বাগেরহাট -৪ ( মোরেলগঞ্জ- শরণখোলা) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ছাত্র লীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ বলেছেন, বিএনপি -জামায়াত মিথ্যাচার করে বলছে দেশের টাকা বিদেশে পাচার হয়েছে। যদি দেশের টাকা বিদেশে পাচার হয়ে থাকে তাহলে পদ্মা শেতু নির্মাণসহ দেশে এত উন্নয়ন কি ভাবে হলো। আজকে যারা বাসে ট্রেনে আগুন দিয়ে মানুষ পুড়ে মারছে, তারা কি ভাবে দেশের উন্নয়ন করবে। আমরা সন্ত্রাস ও হিংসার রাজনীতি চাই না আমরা চাই উন্নয়নের রাজনীতি।

তিনি গতকাল শুক্রবার বিকেলে মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটী হাইস্কুল মাঠে নৌকা প্রতীকের সমর্থনে আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তৃতা করতে গিয়ে উপরোক্ত কথা বলেন।
তিনি আরো বলেন, আগামী ৭ জানুয়ারি দলমত নির্বিশেষে সবাই মিলে কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন এবং উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখুন।

সভায় বক্তৃতা করেন সাবেক অ্যাডিশনাল আইজিপি আবদুর রহিম খান, উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট শাহ-ই-আলম বাচ্চু, জেলা আওয়ামী লীগ সহসভাপতি অ্যাড. আলী আকবর শেখ, উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি মুক্তিযোদ্ধা লিয়াকত আলী খান, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম এমদাদুল হকসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যানবৃন্দ।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata