২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

যশোরে চেতনানাশক স্প্রে করে সর্বস্ব লুট

যশোরে চেতনানাশক স্প্রে করে সর্বস্ব লুট

যশোরে চেতনানাশক স্প্রে করে সর্বস্ব লুট
Facebook
Twitter
LinkedIn

বেনাপোল প্রতিনিধি :
যশোরের শার্শায় চেতনানাশক ওষুধ স্প্রে করে নগদ টাকা, সোনার গহনা ও পরিবারের মূল্যবান জিনিসপত্র লুঠ করেছে অজ্ঞান পার্টির সদস্যরা।

এতে ওই পরিবারের ৪ সদস্য অসু্স্থ অবস্থায় বাড়িতে বর্তমানে চিকিৎসাধীন আছেন। অসু্স্থরা হলেন, গৃহকর্তা সেলিম হোসেন (৫০), তার স্ত্রী আকলিমা খাতুন (৩৪), মেয়ে সাদিয়া (২৪) ও মারিয়া (৯)।

রবিবার (২৩ সেপ্টেম্বর) রাতের কোনো এক সময় উপজেলার কায়বা ইউনিয়নের ভবানিপুর গ্রামের সেলিম হোসেনের বাড়িতে এই ঘটনা ঘটে। এ ঘটনায় সেলিম হোসেন বাদি হয়ে শার্শা থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

ভুক্তভোগীদের নিকট আত্মীয়রা বিষয়টি নিশ্চিত করে জানান, রবিবার বিকেলের কৌশলে বাড়িতে প্রবেশ করে ঐ পরিবারের সকল সদস্যদের চেতনানাশক স্প্রে করে অজ্ঞান পাটির সদস্যরা। তারা সন্ধার মধ্যে ঘুমিয়ে পড়ে। আর কিছুই বলতে পারে না। পরে অজ্ঞান পাটির সদস্যরা প্রাচীর টপকিয়ে বেলকনির নৈচি ভেঙে ঘরের ভিতরে ঢুকে আনুমানিক সাড়ে তিন ভরি ওজনের সোনার গহনা ও আলমারিতে রাখা নগত ১ লক্ষ ৮০ হাজার টাকাসহ প্রয়োজনীয় জিনিস পত্র নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় আশেপাশের বাড়ির মালিকেরা আতংকের মধ্যে রয়েছেন বলে জানা গেছে।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আকিকুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি এবং বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জকে ঘটনাস্থল পরিদর্শন করতে বলেছি। পরিদর্শন শেষে তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata