২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

বেগম রোকেয়া

মোরেলগঞ্জে বেগম রোকেয়া দিবস পালিত

বেগম রোকেয়া
Facebook
Twitter
LinkedIn

কলি আক্তার মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি:
বাগেরহাটের মোরেলগঞ্জে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০২৩ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে মোরেলগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা অধিদপ্তরের উদ্যোগে র্যালি, আলোচনা সভা ও জয়িতা নারীদের সম্মাননা প্রদান করা হয়।
শনিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে র্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার এস. এম. তারেক সুলতানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাড. মো. শাহ-ই আলম বাচ্চু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আ. কুদ্দুস, থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান, মোরেলগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের ডিজিএম মো.ওয়াদুদ খন্দোকার, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও মোরেলগঞ্জ লতিফিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ ড. মো. রুহুল আমীন খান।

আলোচনায় অংশগ্রহন করেন মোরেলগঞ্জ প্রেসক্লাব সভাপতি ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক বিএম. রফিকুল ইসলাম মাসুম, মুক্তিযোদ্ধা মো. শাহজাহান, ইউপি চেয়ারম্যান মোর্শেদা খানম, সাংবাদিক শহিদুল ইসলাম, মাস্টার হরিচাঁদ কুন্ডু প্রমুখ।

আলোচনা সভ াশেষে বিভিন্ন পর্যায় সাফল্য অর্জনকারী ৪ জনকে ‘জয়িতা নারী’ সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়। সম্মাননা প্রাপ্তরা হলেন শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে নাজমুন নাহার, অর্থনৈতিক ক্ষেত্রে নুপুর বেগম, নতুন উদ্যমে জীবন শুরু করায় মাহিনুর আক্তার মুন্নী, সমাজ উন্নয়নে মোর্শেদা আক্তার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, গার্লস গাইড, স্কাউটস সদস্য, শিক্ষক-সাংবাদিক ও মহিলা অধিদপ্তরের আওতাধী বিভিন্ন পর্যায়ের নারী কর্মী ও সুবিধাভোগী নারীগণ।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata