২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

প্রফেসর কে এম রব্বানী স্যার

মোংলা সরকারি কলেজে নতুন অধ্যক্ষের আগমন: এক নতুন যাত্রার শুরু

প্রফেসর কে এম রব্বানী স্যার
Facebook
Twitter
LinkedIn

মোংলা সরকারি কলেজ, একটি প্রতিষ্ঠান যেখানে শিক্ষার আলো ছড়িয়ে পড়েছে বহু বছর ধরে, সেখানে নতুন এক অধ্যায়ের শুরু হয়েছে প্রফেসর কে এম রব্বানী স্যারের হাত ধরে। তিনি সম্প্রতি মোংলা সরকারি কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন।

প্রফেসর রব্বানী এর আগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে তার জ্ঞান ও অভিজ্ঞতা বিতরণ করেছেন। তার শিক্ষামূলক দক্ষতা ও নেতৃত্বের ক্ষমতা তাকে এই গুরুত্বপূর্ণ পদে আসীন করেছে। তিনি একজন অভিজ্ঞ শিক্ষক এবং প্রশাসক হিসেবে পরিচিত।

তার দায়িত্ব গ্রহণের দিনে, কলেজের শিক্ষক পরিষদ এবং কর্মচারীবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে স্বাগত জানান। এই অনুষ্ঠানে প্রফেসর রব্বানী তার ভাষণে বলেন, “আমি এই মহান দায়িত্ব গ্রহণ করতে পেরে গর্বিত এবং আনন্দিত। আমি আমার সকল শক্তি এবং জ্ঞান দিয়ে এই কলেজকে আরও উন্নতির দিকে নিয়ে যেতে চাই।”

তিনি আরও বলেন, “শিক্ষা হলো সমাজের মূল ভিত্তি। আমরা যদি আমাদের শিক্ষার্থীদের সঠিক দিকনির্দেশনা এবং শিক্ষা প্রদান করতে পারি, তাহলে তারা ভবিষ্যতে সমাজ এবং দেশের জন্য অমূল্য সম্পদ হয়ে উঠবে।”

মোংলা সরকারি কলেজের শিক্ষার্থীরা এবং অভিভাবকবৃন্দও নতুন অধ্যক্ষের আগমনে আশাবাদী। তারা মনে করেন যে, প্রফেসর রব্বানীর নেতৃত্বে কলেজটি আরও উন্নতির দিকে এগিয়ে যাবে এবং শিক্ষার্থীরা আরও ভালো শিক্ষা পাবে।

এই নতুন যাত্রায়, প্রফেসর রব্বানী এবং মোংলা সরকারি কলেজের সকলের প্রতি আমাদের শুভেচ্ছা এবং শুভ কামনা। আমরা আশা করি যে, তার নেতৃত্বে কলেজটি আরও উচ্চতায় পৌঁছাবে এবং শিক্ষার ক্ষেত্রে নতুন নতুন মাইলফলক স্থাপন করবে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata