২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

ইউএনও আল-আমিন

ভোটারদের শতভাগ নিরাপত্তা নিশ্চিত করা হবে;…ইউএনও আল-আমিন

ইউএনও আল-আমিন
Facebook
Twitter
LinkedIn

এস,এম,আলাউদ্দিন সোহাগ,পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

খুলনার পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ আল-আমিন বলেছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে প্রশাসন ও নির্বাচন কমিশনের পক্ষ থেকে সবধরণের প্রস্তুতি নেওয়া হয়েছে। তিনি বলেন, নির্বাচনে প্রার্থীদের প্রচার প্রচারণায় যেমন কোন বাঁধা দেওয়ার সুযোগ নাই, তেমনি ভোটাররা কোন ধরণের প্রতিবন্ধকতা ছাড়াই ভোট দিতে পারবেন।

ভোট কেন্দ্রে যাতে সাধারণ ভোটাররা নির্বিগ্নে এবং উৎসবমূখর পরিবেশে ভোট দিতে পারে তার জন্য শতভাগ নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে। নির্বাচনে পুলিশের পাশাপাশি সেনাবাহিনী, বিজিবি, র‍্যাব ও ব্যাটালিয়ন আনসার মোতায়ন থাকবে। উপজেলা প্রশাসনের নির্বাহী এ কর্মকর্তা শনিবার বিকালে পাইকগাছা উপজেলার দেলুটি মাধ্যমিক বিদ্যালয় মাঠে জাতীয় সংসদ নির্বাচন সংক্রান্ত আইন শৃঙ্খলা ও ভোটার উদ্বুদ্ধকরণ মতবিনিময় সভায় এসব কথা বলেন।

তিনি শতস্ফুর্তভাবে ভোট দিতে সাধারণ ভোটারদের প্রতি আহবান জানান। দেলুটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিপন কুমার মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, নির্মল কান্তি মন্ডল, অ্যাডভোকেট পিযুষ কান্তি সরকার, ভবানী শংকর রায়, নিরঞ্জন রায়, আবুল হোসেন গাজী, কালীদাশ মন্ডল, ইউপি সদস্য সুকুমার কবিরাজ, কিংশুক রায়, বিনতা সরকার, রামচন্দ্র টিকাদার, রবীন্দ্রনাথ মন্ডল, চম্পক বিশ্বাস, বদিয়ার হোসেন, পলাশ রায়, রিংকু রায়, পবিত্র সরকার, লক্ষ্মী রানী সরকার ও মেরী রানী সরকার।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata