২০ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

বৃষ্টি আশঙ্কা

ভারী বৃষ্টি আশঙ্কা: রংপুর, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেটে

বৃষ্টি আশঙ্কা
Facebook
Twitter
LinkedIn

আবহাওয়া অফিসের তথ্যমতে, দেশের কিছু অঞ্চলে ভারী থেকে ভারী বৃষ্টির আশঙ্কা জনিত হতে পারে। আজ সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘন্টা ধরে রংপুর, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় এবং রাজশাহী, ঢাকা ও ময়মনসিংহ বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়া, হালকা থেকে মাঝারী বৃষ্টি ও বজ্র হতে পারে। এছাড়াও দেশের কিছু অঞ্চলে ভারী থেকে ভারী বৃষ্টি সম্ভাবনা রয়েছে।

আবহাওয়া অফিসের পূর্বাভাস অনুযায়ী, দিন এবং রাতের তাপমাত্রা কিছুটা কমতে পারে। আজ ঢাকায় সূর্যাস্ত সন্ধ্যা ৬ টা ৪৯ মিনিটে হবে এবং আগামীকাল সূর্যোদয় ভোর ৫ টা ২০ মিনিটে। আজ সকাল ৬টায় ঢাকায় বাতাসের আপেক্ষিক আদ্রতা ৮৫ শতাংশ ছিল। গতকাল ঢাকায় সর্বোচ্চ তাপমাত্রা ৩৩ ডিগ্রি সেলসিয়াস ছিল এবং সর্বনিম্ন তাপমাত্রা ২৭ ডিগ্রি সেলসিয়াস।

গত ২৪ ঘন্টায় তেতুলিয়ায় ১৪৪ মিলিমিটার এবং টেকনাফে ৭৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড হয়েছে। আবহাওয়ার চিত্রের উপরে প্রদর্শিত হয়েছে, মৌসুমী বায়ুর অক্ষ রাজস্থান, পাঞ্জাব, হিমাচল, হরিয়ানা, উত্তর প্রদেশ, মধ্যপ্রদেশ, বিহার, পশ্চিমবঙ্গ এবং বাংলাদেশের মধ্যাঞ্চলে সক্রিয় হয়েছে। এর সঙ্গে মৌসুমী বায়ু উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত প্রবল অবস্থায় রয়েছে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata