২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

বালু ব‍‍্যাবসার অন্তোরালে চলছে জাল টাকার ব‍্যাবসা!

Facebook
Twitter
LinkedIn

বটিয়াঘাটা প্রতিনিধি :
বালু ব‍‍্যাবসার অন্তোরালে চলছে জাল টাকার ব‍্যাবসা। গত বুধবার খুলনার বটিয়াঘাটা উপজেলার সুন্দরমহল বাজারে এক হাজার টাকার জাল নোট সহ জনতার হাতে আটক হয় এক বালু ব‍্যাবসায়ী। তার বাড়ি সাতক্ষীরা জেলার দূর্গাপুর এলাকায়। তার নাম মোহাম্মদ আমিনুর ইসলাম।

বালু ব‍‍্যাবসার অন্তোরালে চলছে জাল টাকার ব‍্যাবসা

পরে বাজার কমিটির সভাপতি মোহাম্মদ কাশেম গাজী বিষয়টি তড়িঘড়ি করে জাল টাকাটি তার নিকট থেকে নিয়ে স্থানীয় গ্রাম পুলিশ ( চৌকিদার ) জাকারিয়া’র মাধ্যমে জাল নোটটি ছিড়ে নষ্ট করে ফেলে এবং অপরাধীকে ছেড়ে দেয়া হয় বলে অভিযোগ ওঠে।

বালু ব‍্যাবসায়ী আমিনুর ইসলাম তার এক সহযোগীকে সাথে নিয়ে বালু ব‍্যাবসার পাশাপাশি জাল টাকা সরবরাহ করে থাকে বলে অভিযোগ বাজার ব‍্যাবসায়ীদের।

বাজার ব‍্যাবসায়ী মোঃ জহর আলী বিশ্বাস ও আব্দুস সালাম বলেন, এক হাজার টাকার জাল নোট সহ আমিনুর ইসলাম (বালু ব‍্যাবসায়ীকে হাতে নাতে ধরা হয়। কিন্তু পরে বাজার কমিটির সভাপতি মোঃ কাশেম গাজী অভিযুক্তকারীর কাছ থেকে জাল টাকাটি নিয়ে ছিড়ে ফেলে এবং তাকে ছাড়ে দেয়। বাজার কমিটির সাধারণ সম্পাদক মেহেদী হাসান বলেন,ঘটনাটি আমি শুনেছি। তবে তাকে ছেড়ে না দিয়ে আইনের আওতায় আনা উচিত ছিলো। অভিযুক্ত মোঃ আমিনুর ইসলাম বলেন,আমি জাল টাকার সাথে জড়িত নই। আমাকে একজন জাল টাকার নোটটি দিয়েছে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata