১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

বাজারের নিরাপত্তা বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত

বাজারের নিরাপত্তা বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত

বাজারের নিরাপত্তা বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা প্রতিনিধি :
পাইকগাছা( খুলনা) থেকে !! পাইকগাছা বাজারের ব্যবসায়ীদের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে জরুরী এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ষোলআনা ব্যবসায়ী সমবায় সমিতি লিঃ এর উদ্যোগে ষোলআনা নিসস্ব অফিস কক্ষে অনুষ্ঠিত হয়।
পাইকগাছা বাজারে হঠাৎ করে চুরি বৃদ্ধি পেয়েছে।

পৌরশহর,শহরতলী কিংবা মফস্বল এলাকায় গত এক সপ্তাহ থেকে ব্যবসা প্রতিষ্ঠানে চুরি বৃদ্ধি পাওয়ায় ব্যবসায়ীদের মধ্যে আতংক বিরাজ করছে। শনিবার দিবাগত রাতে যেকোন সময়ে পৌরসভা শহরের প্রাণকেন্দ্রে কার্তিক দেবনাথের পাইকগাছা বস্ত্রালয় নামক একটি দোকানে চুরির ঘটনা ঘটায় ।

পাইকগাছা বাজার এর নিরাপত্তার জন্য এক জরুরী সভার আয়োজন করে ষোলআনা ব্যাবসায়ী সমবায় সমিতি লিঃ । উক্ত জরুরী সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাইকগাছা থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ রফিকুল ইসলাম , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশিং কমিটির সভাপতি জনাব মোঃ দাউদ শরীফ, সহকারী অধ্যাপক মোঃ মইনুল ইসলাম , কমিশনার আট নম্বর ওয়ার্ড মোহাম্মদ ইমরান হোসেন ,

সম্পাদক ফজলু রহমান,উক্ত অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন, ষোলআনা ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি জী,এম শুকুরুজামান ও ষোলআনা ব্যবসায়ী সঃসঃলিঃ এর সাবেক / বর্তমান কর্মকর্তা বৃন্দ ও পাইকগাছা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী বৃন্দ।

পাইকগাছা বাজারের নৈশ প্রহরী বিষয় বেশ কিছু নীতিগত সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। তবে ভুক্তভোগী ব্যবসায়ীদের কাছ থেকে জানতে পেরেছি তারা বলেছেন বাজারের নৈশ প্রহরী দুর্বল হাওয়ায় পৌরশহর, শহরতলি ও মফস্বল এলাকার ব্যবসা প্রতিষ্ঠানে চুরি বৃদ্ধি পেয়েছে, নৈশ প্রহরী সহ পুলিশ টহল আরো জোরদারের দাবি জানান আতংকিত ব্যবসায়ীরা।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata