২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

বটিয়াঘাটায় মেধাবী শিক্ষার্থীদের মঝে ট‍্যাব বিতরন

Facebook
Twitter
LinkedIn

খুলনা ব্যুরো ->>
বটিয়াঘাটা উপজেলা পরিসংখ্যান অফিসের পক্ষথেকে প্রধান মন্ত্রীর উপহার মাধ্যমিক স্তরের ৯ম ও ১০ম শ্রেণির ১ম ২ য় ও ৩য় স্থান অধিকারী শিক্ষার্থীদের মাঝে ট‍্যাব বিতরণ করা হয়।

মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা পরিষদ সভা কক্ষে উপজেলা নির্বাহী অফিসার শেখ নূরুল আলমের সভাপতিত্বে উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মোঃ তরফদার নাদিরা পারভীনের সঞ্চালনায় অনুষ্ঠিত ট‍্যাব বিতরণ সভায় অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান নিতাই গাইন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান চঞ্চলা মন্ডল,

মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নারায়ন চন্দ্র মন্ডল,অধ‍্যক্ষ মাওলানা বোরহান উদ্দিন, সুপার মাওলানা শেখ মোঃ আবু ইউসুফ, সুপার মাওলানা আব্দুল আহাদ,মাওলানা আব্দুস সাত্তার,প্রধান শিক্ষক মোঃ সাহেব আলী, ইমতিয়াজ উদ্দিন,তরুণ কান্তি মল্লিক প্রমূখ।

বটিয়াঘাটায় মেধাবী শিক্ষার্থীদের মধ্যে ট‍্যাব বিতরনের অভিযান শুরু হয়েছে। এই প্রশিক্ষণ প্রোগ্রামে মেধাবী শিক্ষার্থীদেরকে নতুনত্ব ও প্রযুক্তি দিয়ে তাদের আরো সহায়তা করা হবে। এই উদ্যোগটি শিক্ষার্থীদের মাঝে বিভিন্ন প্রযুক্তির সম্পর্কে জ্ঞান সম্পাদনশীলতা উদ্বেল্লপ করার প্রয়াস।

এই শিক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে জ্ঞান প্রদান করা হবে, যা তাদের স্বপ্ন সত্যি করতে সাহায্য করবে। এটি শিক্ষার্থীদের প্রতিভা উদ্বেল্লপ করার সুযোগ করে দিবে এবং তাদের সামাজিক উন্নয়নের মাধ্যমে বাংলাদেশের উন্নতির অবদান করবে।

বটিয়াঘাটার এই উদ্যোগ একটি গৌরবময় অভিযান হওয়ার প্রতীক। এটি একটি এলাকার শিক্ষার্থীদের জন্য একটি গুরুত্বপূর্ণ সুযোগ তৈরি করে দেয়, যারা প্রযুক্তি এবং বিজ্ঞানে আগ্রহী এবং নির্ভীক। এই প্রশিক্ষণ প্রোগ্রামের মাধ্যমে তারা আরও উন্নত ও মানবিক ব্যক্তিত্ব তৈরি করতে সক্ষম হবে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata