২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

ভারতের কেরালায় বিক্ষোভ

ফিলিস্তিনের মানুষের প্রতি সংহতি জানিয়ে ভারতের কেরালায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত!

ভারতের কেরালায় বিক্ষোভ
Facebook
Twitter
LinkedIn

কেরালা, ভারত: পশ্চিম বঙ্গের মধ্যে প্রতিষ্ঠিত অধ্যাপক, সামাজিক কর্মী, এবং বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা একসঙ্গে উপস্থিত হয়েছেন একটি বড় বিক্ষোভ সমাবেশে। এই অনুষ্ঠানে তারা প্রতিরক্ষা বাড়ি বাড়ি দিচ্ছেন, এবং ফিলিস্তিনের মানুষের প্রতি সংহতি জানাচ্ছেন। এই সমাবেশে অংশ নেওয়া সকলের মনোভাব দেখিয়ে দেয়, যে ফিলিস্তিনের মানুষের সাথে সংহতি প্রকাশ করতে এবং তাদের দু: খ-সুখের সাথে যোগাযোগ করতে প্রস্তুত।

প্রশাসকীয় কর্মকর্তা, প্রশাসনিক প্রধান, সামাজিক সংগঠনের নেতৃত্বকাণ্ডে সংগ্রহবত্ত অধ্যাপক তাজমুল ইসলাম বলেন, “ফিলিস্তিনের মানুষের প্রতি সংহতি জানাতে আমরা এই অনুষ্ঠান আয়োজন করেছি। আমরা সবচেয়ে দুর্বল এবং প্রতিস্থাপন করা অত্যন্ত প্রয়োজন। এই সমাবেশ আমাদের ফিলিস্তিনের ভ্রাতৃদের দিকে আমাদের সমর্থন ও সম্পর্কের সূচনা দেবে।”

এই বড় বিক্ষোভ সমাবেশে অংশ নেওয়া শিক্ষার্থী সংখ্যা প্রায় ৫০০ এবং এটি আয়োজিত হয়েছে কেরালার একটি প্রাকৃতিক সৌন্দর্যকে চোখে দেখানোর জন্য, যেখানে এই সমাবেশ একটি শান্তিপূর্ণ পরিবেশে আয়োজিত হয়েছে। অনুষ্ঠানটি আয়োজিত করতে অনেক শ্রমিক ও স্বেচ্ছাসেবকের সাহায্যে সম্পন্ন হয়েছে।

এই সমাবেশে অংশ নেওয়া ছাত্র-ছাত্রীদের মধ্যে অনেকে ফিলিস্তিনের সাথে সংক্ষেপে পরিচিতি আছেন, এবং তাদের প্রাথমিক প্রতিস্থাপন কর্মসূচির মধ্যে যোগ দেওয়ার সম্ভাবনা আছে। এছাড়া, এই অনুষ্ঠানে অংশ নেওয়া অধ্যাপক এবং সামাজিক কর্মীরা সাক্ষরতা এবং স্বাস্থ্য পরিস্থিতি উন্নত করতে সহায়ক ব্যক্তিগত অধিকারের সাথে ফিলিস্তিনের মানুষের সাথে কাজ করছেন।

ফিলিস্তিনের মানুষের প্রতি সংহতি জানাতে এই অনুষ্ঠানের সাথে যোগ দেওয়া সকলের উদ্দেশ্য ফিলিস্তিনের মানুষের সাথে একটি সাথে থাকা এবং তাদের জন্য সহানুভূতি এবং সমর্থন প্রদান করা। ফিলিস্তিনের মানুষের সমস্যা এবং দু: খের প্রতি আমাদের সম্মান এবং সমর্থন স্বীকার করার একটি প্রতিষ্ঠান হিসেবে কাজ করা দরকার।

ফিলিস্তিনের মানুষের প্রতি সংহতি জানানো এবং কেরালার ছাত্র-ছাত্রীদের মধ্যে সাম্প্রদায়িক একতা তৈরি করা একটি গুরুত্বপূর্ণ ধারণা উজ্জীবিত করার জন্য এই অনুষ্ঠানটি একটি মৌলিক প্লাটফর্ম হিসেবে কাজ করছে। এই প্রয়াসে সকলের সমর্থন এবং যোগাযোগের প্রয়োজন।

এই অনুষ্ঠানে অংশ নেওয়া সকলের সংহতি জানিয়ে দেওয়া হলো, যে ফিলিস্তিনের মানুষের প্রতি সমর্থন প্রদান করার জন্য এবং তাদের দু: খ-সুখে আমাদের সহানুভূতি এবং সমর্থন প্রদান করার আমরা সর্বদা প্রস্তুত। ফিলিস্তিনের মানুষের প্রতি সংহতি জানিয়ে ভারতের কেরালার এই বড় বিক্ষোভ সমাবেশ একটি গুরুত্বপূর্ণ সাক্ষরতা এবং সহানুভূতির প্লাটফর্ম হিসেবে প্রতিষ্ঠিত হোক।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata