২০ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

কার্লো রুবিনী

ফাদার কার্লো রুবিনীকে উন্নত চিকিৎসার জন্য ইতালিতে পাঠানো হয়েছে

কার্লো রুবিনী
Facebook
Twitter
LinkedIn

এইচ এম সাগর (হিরামন) :
সকলের কাছে প্রিয় মানুষটি ফাদার কার্লো রুবিনী অসুস্থ হয়ে পড়েছেন। উন্নত চিকিৎসার জন্য তাকে নিজ দেশ ইতালির বেরগামো শহরে পাঠানো হয়েছে। হঠাৎ করে তার শারীরিক অবস্থা খারাপ দেখা দিলে জরুরী ভিত্তিতে তাকে ইতালির পাঠানো হয়েছে ১৭ সেপ্টেম্বর ২০২৩ তারিখ রবিবার। পাশাপাশি তার সুস্থতা কামনা করেন সকল ধর্মের মানুষের নিকট তার প্রিয়জনেরা।
দীর্ঘ কয়েক যুগ ধরে তার পাশে থাকা তার একান্ত আপনজন ফাদার প্রেমানন্দ শিশির কর্মকার তার দ্রুত সুস্থতা কামনা করে সকলের দোয়া ও প্রার্থনা চেয়েছেন।

কার্লো রুবিনী

ফাদার কার্লো রুবিনী ১৯৪৭ সালের ৩০ সেপ্টেম্বর জন্ম গ্রহন করেন। ১৯৭৫ সারে মানব সেবায় ব্যতীত হয়ে তিনি বাংলাদেশে আসেন । প্রথম তিন বছর তিনি মোংলা পোস্টের সেন্ট পলস্ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেন । এর পর থেকেই তিনি অগ্রাধিকার খুলনার মহেশ্বর পাশা দৌলতপুরের সাধু বেনেডিক্ট মঠের আসেন।

ধ্যান,প্রার্থনার পাশাপাশি অসংখ্য হত দরিদ্র ছেলেমেয়েদের লেখাপড়া করতে সাহায্য করেছেন তিনি। গড়ে তুলেছেন ডাক্তার, ইঞ্জিনিয়ার ইত্যাদি ব্যক্তিদের । খুলনা জেলার বিভিন্ন এলাকায় ২৮টির মত শিক্ষা প্রতিষ্ঠানের ভবন করে দিয়েছেন । এছাড়াও তিনি সব সময় অসুস্থ,প্রতিবন্ধী ও বিধবা নারীদের পাশে দাড়িয়ে নিজের জীবন কাটিয়েছেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata