১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাবে পাইকগাছার ভাতাপ্রাপ্ত উপকার ভোগীরা

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাবে পাইকগাছার ভাতাপ্রাপ্ত উপকার ভোগীরা

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাবে পাইকগাছার ভাতাপ্রাপ্ত উপকার ভোগীরা
Facebook
Twitter
LinkedIn

এস,এম,আলাউদ্দিন সোহাগ, পাইকগাছা

আজ পহেলা নভেম্বর, বুধবার, পাইকগাছার ভাতাপ্রাপ্ত উপকার ভোগীরা এক আনুষ্ঠানিক অনুষ্ঠানের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাতে যাচ্ছেন। এই বিশেষ দিনে, উপজেলা পরিষদ চত্বর প্রস্তুতির সব ধাপ সম্পন্ন করেছে এবং অনুষ্ঠানটি সফলভাবে পালনের জন্য সব ধরনের ব্যবস্থা নিশ্চিত করেছে।

বর্তমান সরকারের শেষ মেয়াদে এসে, সমাজের বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ সরকারের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন। সরকারের গৃহীত নানাবিধ প্রকল্পের মাধ্যমে হাজার হাজার নারী ও পুরুষ বিভিন্ন ধরনের ভাতা গ্রহণ করে আসছেন, যা তাদের জীবনমান উন্নত করতে সহায়ক হয়েছে।

আজকের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন খুলনা-৬ (পাইকগাছা-কয়রা) এমপি মোঃ আক্তারুজ্জামান বাবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন খুলনা জেলা প্রশাসক খন্দকার ইয়াসির আরেফিন, পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান (পিপিএম), উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু এবং পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর।

অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল-আমিন। এই অনুষ্ঠানের মাধ্যমে পাইকগাছার জনগণ তাদের কৃতজ্ঞতা প্রকাশ করবে এবং সরকারের প্রতি তাদের সমর্থন জানাবে।

এই অনুষ্ঠান পাইকগাছার জনগণের জন্য একটি গর্বের মুহূর্ত হিসেবে গণ্য হবে, কারণ এটি তাদের সরকারের প্রতি সমর্থন এবং কৃতজ্ঞতা প্রকাশের একটি সুযোগ প্রদান করছে। এই অনুষ্ঠানের মাধ্যমে তারা প্রধানমন্ত্রী এবং সরকারের প্রতি তাদের ধন্যবাদ জানাতে পারবেন, যা তাদের জীবনে ইতিবাচক পরিবর্তন আনতে সহায়ক হয়েছে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata