১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

poliser van theke asami polatok

পাইকগাছার পুলিশ ভ্যান থেকে আসামী পলাতক

poliser van theke asami polatok
Facebook
Twitter
LinkedIn

বিশেষ প্রতিনিধি ->>
পাইকগাছার পুলিশ ভ্যান থেকে পালিয়ে যাওয়া আসামীকে ৪ ঘন্টার মধ্যে পুনরায় গ্রেফতার করতে সক্ষম হয়েছে থানা পুলিশ। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়,বিকাল সাড়ে ৫ টার দিকে ডাকাতি প্রস্তুতি মামলার সন্ধিগ্ধ আসামী হিসেবে উপজেলার বিরাশী গ্রামের আবুল হোসেনের ছেলে মনিরুল ইসলাম (৩৮) কে আটক করে থানা পুলিশ। পরে পুলিশ তাকে হ্যান্ডকাপ পরিয়ে পুলিশ ভ্যান যোগে থানায় নিয়ে আসছিল।

পথিমধ্যে পৌর সদরের পোস্ট অফিস মোড় পৌছালে আসামী মনিরুল হ্যান্ডকাপ সহ পুলিশ ভ্যান থেকে লাফিয়ে পালিয়ে যায়। পরে অনেক খোঁজা খুঁজির পর রাত ১০ টার দিকে পৌরসভার ৬নং ওয়ার্ড বাতিখালীর ওয়াপদা রোড থেকে তাকে পুনরায় গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

এ ব্যাপারে ওসি রফিকুল ইসলাম জানান, আসামী একটি ডাকাতি প্রস্তুতি মামলার সন্ধিগ্ধ আসামী হিসেবে মনিরুলকে গ্রেফতার করা হয়। পরে তাকে পুলিশ ভ্যান যোগে থানায় আনা হচ্ছিল। থানার কাছা কাছি পৌছানোর পর হ্যান্ডকাপ পরা অবস্থায় আসামী মনিরুল পোস্ট অফিস মোড় থেকে পুলিশ ভ্যান থেকে লাফ দিয়ে পালিয়ে যায়।

৪ ঘন্টা পর বাতিখালী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সরকারি হেফাজত থেকে পলায়ন করার অপরাধে আসামী মনিরুলের বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata