১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

পুলিশের নাম পরিচয় দিয়ে মাদকে

পুলিশের নাম পরিচয় দিয়ে মাদকের অভিযোগ এনে চাঁদা দাবির অভিযোগ

পুলিশের নাম পরিচয় দিয়ে মাদকে
Facebook
Twitter
LinkedIn

বটিয়াঘাটা প্রতিনিধি :
পুলিশের নাম পরিচয় দিয়ে মাদকের সাথে জড়িত থাকার অভিযোগে এক যুবকের নিকট চাদা দাবির অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে,খুলনার বটিয়াঘাটা উপজেলার সুরখালী ইউনিয়নে। এঘটনায় ভুক্তভোগী যুবক মোঃ সাইম সরদার বাদী হয়ে ২৩ অক্টোবর বটিয়াঘাটা থানায় হুমকিদাতা টাকিমারি এলাকার হামিম শেখ (২৪) কে বিবাদী করে এক লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়,২৩ অক্টোবর রাত আনুমানিক ১০ টার সময় সুরখালী টাকিমারী এলাকার মোঃ আকবর শেখ এর পুত্র হামিম শেখ তার নিজ মোবাইল থেকে কলদিয়ে সুরখালী এলাকার মোঃ ইসমাইল সরদার এর পুত্র মোঃ সাইম সরদারকে হুমকি দেয় ও তার নিকট চাদাদাবী করে।

পুলিশের নাম পরিচয় দিয়ে মাদকে

ভুক্তভোগী সাইম সরদার বলেন,হামিম শেখ তাহার ব্যবহৃত মোবাইল ০১৯৩২-১১৪৮৭৫ নাম্বার থেকে কলদিয়ে নিজেকে এস আই বিকাশ বলে পরিচয় দেয়। পরে সে বলে হাসিবুল নামের এক ব্যক্তি মাদকসহ আমার নিকট ধরা পড়েছে। তার সাথে তুমি জড়িত আছো। টাকা নিয়ে দ্রুত বটিয়াঘাটা থানায় চলে আসো। পরে আমি থানায় যাই এবং ঘটনাটি থানার ডিউটি অফিসারকে সব খুলে বলি। তখন যানা যায়, ঐ মোবাইল নাম্বারটা এ এস আই বিকাশ স্যারের না।

পরে উক্ত মোবাইল নাম্বারটা অনুসন্ধান দিয়ে দেখা যায়, ঐ মোবাইল নাম্বারটা হামিম শেখ নামে জনৈক এক প্রতারক যুবকের। তখন আমি ঐরাতেই তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করি। অভিযোগ রয়েছে এলাকায় একটি কিশোর গ্যাংয়ের চক্র দীর্ঘদিন ধরে এলাকায় মাদকদ্রব্য ইয়াবাসহ বিভিন্ন অপরাধ জগতের সাথে জড়িত রয়েছে। তারা বিভিন্ন নাম ঠিকানা পরিচয় দিয়ে অপরাধ মুলক কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে।

এএসআই বিকাশ কুমার বলেন,আমার নাম পরিচয় দিয়ে যে ফোনটি করা হয়েছে তা সঠিক না। এবিষয় আমি কিছুই জানিনা। আমি ছুটিতে আছি। অভিযুক্তের বিরুদ্ধে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী জানাই। বটিয়াঘাটা থানার অফিসার ইনচার্জ মোঃ শওকত কবির বলেন,অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata