২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

ব্যবসায়ী সমবায়

পাইকগাছা ষোলআনা ব্যবসায়ী সমবায় সমিতির পুরস্কার লাভ

ব্যবসায়ী সমবায়
Facebook
Twitter
LinkedIn

এস,এম,আলাউদ্দিন সোহাগ,পাইকগাছা (খুলনা)

খুলনার পাইকগাছার ঐতিহ্যবাহী ষোলআনা ব্যবসায়ী সমবায় সমিতি জাতীয় সমবায় পুরস্কার -২০২২ লাভ করেছে। গত ৪ নভেম্বর জাতীয় সমবায় দিবসে সমবায় অধিদপ্তরের অডিটোরিয়ামে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সমবায় বিভাগ আয়োজিত অনুষ্ঠানে ” সমবায়ের মাধ্যমে সুখী ও সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ার ক্ষেত্রে উল্লেখযোগ্য অবদানের স্বীকৃত স্বরূপ ” শ্রেষ্ঠ সমবায় সমিতি হিসেবে ষোলআনা ব্যবসায়ী সমবায় সমিতির লিমিটেড কে জাতীয় সমবায় পুরস্কার -২০২২ প্রদান করা হয়। সমিতির পক্ষ থেকে অতিথিবৃন্দের নিকট থেকে পুরুস্কার হিসেবে গোল্ড মেডেল এবং সম্মাননা সনদ গ্রহণ করেন সমিতির সভাপতি জি এম শুকুরুজ্জামান। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক মন্ত্রী নূরুল ইসলাম নাহিদ, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য, মন্ত্রণালয়ের সচিব মোসাম্মাৎ হামিদা বেগম ও সমবায় বিভাগের মহা পরিচালক মুনিমা হাফিজ। এসময় সমিতির সম্পাদক আলহাজ্ব শেখ ফজলুর রহমান সহ সমিতির অন্যান্য সদস্য ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য এটি অত্র সমিতির দ্বিতীয় অর্জন। এর আগে ১৯৯৫ সালে জাতীয় সমবায় পুরস্কার লাভ করে ঐতিহ্যবাহী অত্র প্রতিষ্ঠানটি। এদিকে জাতীয় সমবায় পুরস্কার লাভ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী, প্রতিমন্ত্রী, সচিব ও স্থানীয় সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন ষোলআনা ব্যবসায়ী সমবায় সমিতির বর্তমান ও সাবেক সভাপতি-সম্পাদক এবং সকল সদস্যরা।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata