২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

পাইকগাছা আদালতে অগ্নিসংযোগে

পাইকগাছা আদালতে অগ্নিসংযোগের ঘটনায় থানায় মামলা; আটক-১

পাইকগাছা আদালতে অগ্নিসংযোগে
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :

পাইকগাছা আদালতের এজলাস কক্ষে অগ্নিসংযোগের ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ একজনকে আটক করেছে। আটক জাহিদুল ইসলাম (৪০) উপজেলার গদাইপুর গ্রামের আনসার আলী মোড়লের ছেলে। এ দিকে সিসি ক্যামেরার ফুটেজ ব্যবহার করে এ ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ। বৃহস্পতিবার থেকে আদালতের স্বাভাবিক কার্যক্রম শুরু করা হয়েছে।

উল্লেখ্য, বুধবার ভোর রাতে দুর্বৃত্তরা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের এজলাস কক্ষে দাহ পদার্থ জাতীয় দ্রব্য ব্যবহার করে অগ্নি সংযোগ করে। এতে এজলাস কক্ষের বসার সোফা, চেয়ার ও কাঠগড়ার কাপড় সহ বিভিন্ন মালামাল পুড়ে যায়। বিষয়টি নিয়ে এলাকায় এক ধরণের আতঙ্ক সৃষ্টি হয়। প্রশাসন এবং পুলিশ সহ সরকারি বিভিন্ন গোয়েন্দা সংস্থার উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে এর ক্লু উদ্ধারের চেষ্টা করেন।

এদিকে এঘটনায় আদালতের প্রশাসনিক শাখার টাইপিস্ট মোল্লা গোলাম সরোয়ার বাদী হয়ে বুধবার রাতেই থানায় বিষ্ফোরক দ্রব্য আইনে মামলা করেন। যার নং ০৭, তাং ১৩ ডিসেম্বর ২০২৩ ইং। এ মামলায় পুলিশ গদাইপুর গ্রামের আনসার আলী মোড়লের ছেলে জাহিদুল ইসলাম নামে এক ব্যক্তিকে আটক করেছে বলে নিশ্চিত করেছে থানার নবাগত ওসি ওবাইদুর রহমান।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata