২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

পাইকগাছার সাংবাদিকদের

পাইকগাছার সাংবাদিকদের সাথে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা সাইফুল্লাহ আল মামুনের মতবিনিময়

পাইকগাছার সাংবাদিকদের
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা প্রতিনিধি

পাইকগাছার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন কয়রা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা উপ-কমিটির সদস্য সাইফুল্লাহ আল মামুন। তিনি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বৃহস্পতিবার বিকালে পাইকগাছা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে এ মতবিনিময় করেন।

মতবিনিময়কালে সাইফুল্লাহ আল মামুন বলেন দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য শেখ হাসিনা সরকারের কোন বিকল্প নাই। দেশের উন্নয়ন কে বাধাগ্রস্ত করতে বিএনপি জামায়াত সহ বিদেশী শত্রুরা যে ষড়যন্ত্র শুরু করেছে তার বিরুদ্ধে সবাই কে সতর্ক থাকতে হবে।

তিনি বলেন আমার পিতা সুন্দরবন সংলগ্ন কয়রা উপজেলা আওয়ামী লীগ কে সু সংগঠিত এবং শক্তিশালী করার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা রয়েছে। আমি ও উপকূলীয় এ জনপদের মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রেখেছি। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা -৬ আসন থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশা করে সরকারের ধারাবাহিকতা বজায় রাখতে তিনি সাংবাদিকদের মাধ্যমে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে এলাকাবাসীর প্রতি আহবান জানান।

এসময় দলীয় নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন বরুণ মন্ডল, এম, এম নজরুল, কনক সরকার, তরিকুল ইসলাম, মেহেদী হাসান, মহাসিন রেজা ও আকিব। এসময় প্রেসক্লাবের সভাপতি সম্পাদক সহ অন্যান্য সাংবাদিকরা ও উপস্থিত ছিলেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata