২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

প্রচারণা জমে উঠেছে

পাইকগাছায় ৬ জন চেয়ারম্যান প্রার্থী সহ মোট ১৯ প্রার্থীর নির্বাচনী প্রচারণা জমে উঠেছে

প্রচারণা জমে উঠেছে
Facebook
Twitter
LinkedIn

এস,এম,আলাউদ্দিন সোহাগ,পাইকগাছা ( খুলনা )

উপজেলা পরিষদ নির্বাচনে জেলার পাইকগাছায় প্রাতীক বরাদ্দ পাবার পরপরই প্রচার- প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েছেন চেয়ারম্যান পদে ৬ জনসহ মোট ১৯ প্রার্থী। প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের প্রচার- প্রচারণায় মুখরিত হয়ে উঠেছে উপজেলা সদরসহ প্রত্যন্ত অঞ্চল। পোস্টারে পোস্টারে ছেয়ে গেছে রাস্তাঘাট ওলি-গলি। প্রার্থীরা নিজ নিজ কর্মী-সমর্থকদের নিয়ে প্রতিদিন কাকডাকা ভোর থেকে শুরু করে গভীররাত পর্যন্ত এলাকায় এলাকায় যাচ্ছেন এবং ভোট ও দোয়া প্রার্থনা করছেন। এবারের নির্বাচনে ভাইস চেয়ারম্যান দু’টি পদ নিয়ে ভোটারদের কাছে খুব বেশি মাথা ব্যাথা না থাকলেও চেয়ারম্যান পদটি নিয়ে চলছে ব্যাপক আলোচনা- সমালোচনা। চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থীর মধ্যে ৪ জনই আওয়ামী লীগের হেভিওয়েট প্রার্থী। বাকি দু’জন স্বতন্ত্র। যদিও ভোটারদের কাছে মূল আলোচনায় রয়েছেন আওয়ামী লীগের তিনজন।

চেয়ারম্যান পদে যে ৬জন প্রতিদ্বন্দ্বিতা করছেন এরা হলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু (মোটরসাইকেল), উপজেলা আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস (চিংড়ি মাছ), উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি অ্যাডভোকেট শেখ আবুল কালাম আজাদ (দোয়াত-কলম), সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা কৃষ্ণপদ মন্ডল (আনারস), সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিএনপি নেতা অ্যাডভোকেট স.ম বাবর আলীরপুত্র অ্যাডভোকেট স.ম শিবলী নোমানী রানা (কাপপিরিচ) ও মোঃ আছাদুল বিশ্বাস (হেলিকপ্টার)। ভাইস চেয়ারম্যান পদে যে ৮ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন এরা হলেন, বর্তমান ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শিয়াবুদ্দীন ফিরোজ বুলু (তালা), স্বেচ্ছাসেবকলীগ নেতা প্রভাষক বজলুর রহমান (টিয়াপাখি), সাবেক যুবলীগ নেতা সুকুমার চন্দ্র ঢালী (উড়োজাহাজ), স্বেচ্ছাসেবকলীগ নেতা সিরাজুল ইসলাম (মাইক), ফরহাদ হোসেন ফয়সাল (টিউবওয়েল), এস,এম হাবিবুর রহমান মুছা (চশমা), মিলন মন্ডল (আইসক্রিম), বাবুল শরীফ (বই), স.ম আব্দুল ওহাব বাবলু ( পালকি )

মহিলা ভাইস চেয়ারম্যান পদে যে ৪ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন এরা হলেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী (পদ্ম ফুল), প্রধান শিক্ষক অনিতা রানী মন্ডল (ফুটবল), উপজেলা যুব মহিলালীগ নেত্রী ময়না বেগম (হাঁস) ও ইয়াসমিন বুশরা (কলস)

উল্লেখ্য, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের ৩ ধাপে আগামী ২৯ মে অত্র পাইকগাছা উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata