২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

পাইকগাছায় মহানবী সম্পর্কে কটুক্তি করায় মাছ ব্যবসায়ী আটক

পাইকগাছায় মহানবী সম্পর্কে কটুক্তি করায় মাছ ব্যবসায়ী আটক

পাইকগাছায় মহানবী সম্পর্কে কটুক্তি করায় মাছ ব্যবসায়ী আটক
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ->>
পাইকগাছায় মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) সম্পর্কে কটুক্তি করায় মিহির মন্ডল (৩৫) নামে এক মাছ ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। প্রাপ্ত অভিযোগে জানাগেছে, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে পাইকগাছা মৎস্য আড়ৎদারী সমবায় সমিতিতে মাছ কেনার সময় পৌরসভার ৪নং ওয়ার্ড সরল নবপল্লী এলাকার অজিত মন্ডলের ছেলে মাছ ব্যবসায়ী মিহির মন্ডল (৩৫) ও জ্যাঠাতো ভাই জগন্নাথ ওরফে অনুজ মন্ডল আড়ৎদারী সমিতির নীচে মৎস্য ব্যবসায়ী তহিদুর রহমান রনি’র সামনে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) সম্পর্কে কটুক্তি করেন। এ সময় রনি এর তীব্র প্রতিবাদ করেন।

বিষয়টি মুহুর্তের মধ্যে আড়ৎ ও আশেপাশে এলাকায় ছড়িয়ে পড়লে মুসলমান সম্প্রদায়ের ব্যবসায়ী সহ সর্বসাধারণ ফুসে ওঠে এবং কটুক্তিকারীদের বিরুদ্ধে বিক্ষোভে ফেটে পড়েন। এ সময় উত্তেজনা ছড়িয়ে পড়লে আড়ৎদারী সমিতি কর্তৃপক্ষ কটুক্তিকারী মিহিরকে সমিতি কার্যালয়ে আটক করে রাখে।

অপরদিকে জগন্নাথ ওরফে অনুজ পালিয়ে যায়। পরে পরিস্থিতি সামাল দিতে উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম, সিনিয়র সহকারী পুলিশ সুপার সাইফুল ইসলাম ও ওসি রফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি সামাল দেন এবং কটুক্তিকারী মিহিরকে আটক করেন।

এ ঘটনায় ব্যবসায়ী রনি বাদী হয়ে আটক মিহির ও পলাতক জগন্নাথ ওরফে অনুজকে আসামী করে থানায় মামলা করেছে। যার নং-৩৪, তাং-২৭/০৭/২০২৩ ইং। আটক মিহিরকে রিমান্ড আবেদন চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলে থানার ওসি রফিকুল ইসলাম জানিয়েছেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata