২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

আয়শা খাতুন (১৭) নামে এক নারীর মৃত্যু

পাইকগাছায় বাসের চাকায় পিষ্ট হয়ে নারীর মৃত্যু

আয়শা খাতুন (১৭) নামে এক নারীর মৃত্যু
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা প্রতিনিধি

খুলনার পাইকগাছায় সংঘটিত মর্মান্তিক এক সড়ক দূর্ঘটনায় আয়শা খাতুন (১৭) নামের এক নববিবাহিতা নারী বাসের চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারিয়েছেন। এই ঘটনায় তার স্বামী সাদ্দাম হোসেন গুরুতর আহত হন। সোমবার সকাল ১১ টার দিকে আগড়ঘাটা বাজারের ভেদামারী মোড়ে এই দুর্ভাগ্যজনক ঘটনা ঘটে।

আয়শা খাতুন পাইকগাছার প্রতাপকাটি গ্রামের বাসিন্দা এবং সাদ্দাম হোসেনের নবপরিণীতা স্ত্রী। গত জুন মাসে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। সাদ্দাম জানান, তিনি তার স্ত্রীকে নিয়ে রাড়ুলী গ্রামে তার শ্বশুর বাড়ি থেকে মোটর সাইকেলে নিজ গ্রামে ফিরছিলেন। আগড়ঘাটার ভেদামারি মোড়ে পৌঁছানো মাত্রই খুলনা গামী সাতক্ষীরা জ-০৪-০০৬১ নং বাসের ধাক্কায় আয়শা মোটর সাইকেল থেকে ছিটকে পড়েন এবং দুর্ভাগ্যবশত বাসের চাকা তার মাথার উপর দিয়ে চলে যায়। তৎক্ষণাৎ তিনি ঘটনাস্থলেই মারা যান।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে এবং নিহতের দেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। ঘটনার তদন্তের স্বার্থে ঘাতক বাসটি জব্দ করা হয়েছে এবং বাস চালকের সন্ধান চলছে।

স্থানীয় সাক্ষী ও ব্যবসায়ীরা জানান, সেই সময় ওই মোড়ে অনেক মানুষ ছিল। সকলের সামনে এই বিভৎস ঘটনাটি ঘটলেও কেউ বাঁচাতে পারেনি। দুর্ঘটনাস্থলে রক্ত ও বিচ্ছিন্ন অংশ ছড়িয়ে ছিল, যা দেখে সকলের মনে শোকের ছাপ পড়ে।

এই ঘটনায় স্থানীয় লোকজন গভীর শোক প্রকাশ করেছেন এবং এমন দুর্ঘটনা এড়াতে যানবাহন চালনার নিয়মনীতি আরও কঠোর করা এবং চালকদের প্রশিক্ষণ দেয়ার দাবি জানিয়েছেন।

আয়শা খাতুনের অকাল মৃত্যুতে তার পরিবার ও স্বামী গভীর শোকে স্তব্ধ। একটি প্রাণবন্ত জীবন এভাবে অকালে ঝরে যাওয়ায় সমাজের সচেতন মহল ক্ষোভ ও বেদনার সাথে নিরাপদ সড়কের দাবি জানাচ্ছে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata