২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

পাইকগাছায় পথে গাছ

পাইকগাছায় পথে গাছ ও বাথরুমের মলমুত্র ফেলে চলাচলে বিঘ্ন সৃষ্টি

পাইকগাছায় পথে গাছ
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা(খুলনা) প্রতিনিধি

খুলনার পাইকগাছায় আপন ভাইয়ের বিরুদ্ধে যাতায়াত পথে বাথরুমের দুর্গন্ধ মলমুত্র ও গাছ লাগিয়ে চলাচলে বিঘ্ন সৃষ্টির অভিযোগ করেছেন আরেক ভাই। এ ঘটনাটি ঘটেছে উপজেলার গদাইপুর ইউপির গোপালপুর গ্রামে। সর্বশেষ রাস্তার উপর ভ্যান রাখাকে কেন্দ্র করে মারপিট ও হুমকির প্রেক্ষিতে থানায় অভিযোগ হয়েছে। গোপালপুরের মৃতঃ আনছার গাজীর ছেলে আঃ হান্নান গাজী বাদী হয়ে তার আপন ভাই নূরুল আলম পরিবারের বিরুদ্ধে থানায় অভিযোগ করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানাগেছে, গোপালপুরের আনছার আলী গাজীর ৫ ছেলের মধ্যে দু’জন আঃ হান্নান ও নূরুল আলম ভিটেবাড়ীর জমি নিয়ে বিরোধে জড়ায়। আনছার গাজী জীবিত থাকাকালে ২০০২ সালে ২৩ এপ্রিল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও গনম্যান্য ব্যক্তিরা শালিস করে যাতায়াত পথ উন্মুক্ত রেখে ৫ ভাইয়ের সমান অংশে পিচের রাস্তাঘেষা ৫ টি ঘরের জায়গা রেখে যান। যার লিখিত প্রমানও রয়েছে। কিন্তু হান্নান পরিবারের অভিযোগ পিতার মৃত্যুর পরেই ভাই নূরুল আলম তা মানছেন না।

স্থানীয়দের অভিযোগ দু’ভাইয়ের কোন পুত্র সন্তান নেই। দু’জনেই অসুস্থ্য। পথের পরিবেশ, ময়লা গন্ধ ও জমি নিয়ে দু’পরিবারের মহিলারা ঝগড়া বিবাদে লেগে থাকে। এ সম্পর্কে হান্নান-আম্বিয়া দম্পতির বলেন,আমাদের চলাচল পথে ভাই নূরুল আলম কলাগাছ ও অন্যান্য গাছ লাগিয়ে চলাচলে বিঘ্ন সৃষ্টি করে রেখেছে।

বাড়ীতে ভ্যানও ঢুকতে পারেনা। তাছাড়া বাড়ির বাথরুমের দুগন্ধময় পানি আমার উঠানেও চলে আসে। রৌদ্র ও বৃষ্টি হলেই বাড়িতে টেকা যায়না। এ নিয়ে কথা তুললেই উল্টো মারপিটের হুমকি দেয়। এ সম্পর্কে নিজের অসুস্থ্যতা ও জমি নিয়ে বিরোধের কথা উল্লেখ করে নূরুল আলম বলেন,বাড়ির পানি সরানোর জন্য পাইপ বসানো ছিল, কিন্তু আমার পরিবারের উপর দোষ চাপানোর জন্য ওরা পাইপ ভেঙ্গে অসত্য অভিযোগ করেছেন।

এ বিষয়ে থানা পুলিশের এএসআই হুমায়ুন কবির জানান,অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পৌছে দেখি বিষয়টি দুঃখ জনক। সমাধানের জন্য দু’পরিবারকে ডাকার কথা বলেন তিনি।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata