২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

পাইকগাছায় দখলবাজদের

পাইকগাছায় দখলবাজদের বিরুদ্ধে তৎপর উপজেলা প্রশাসন

পাইকগাছায় দখলবাজদের
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

খুলনার পাইকগাছায় বিভিন্ন ইউনিয়নে সরকারি জায়গা দখল করে পাকা ঘরসহ বিভিন্ন ধরনের স্থাপনা উচ্ছেদে বিষয়ে তৎপর রয়েছে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল আমিন।

রবিবার সরজমিনে গেলে দেখা যায়, চাঁদখালী ইউনিয়নের প্রানকেন্দ্র চাঁদখালী বাজারের সাথে স্থানীয় চেয়ারম্যান শাহজাদা মোঃ আবু ইলিয়াসের উদ্যোগে প্রায় ১৬/১৭ লক্ষ টাকা ব্যয়ে সম্প্রতি নির্মাণ করা হয়েছে পাবলিক টয়লেট। যেখানে মহিলা ও পুরুষদের জন্য রয়েছে আলাদা আলাদা রুম। ফলে বাজারে আগত বিভিন্ন শ্রেনী পেশার মহিলা ও পুরুষ সাচ্ছন্দ্যে টয়লেট ব্যবহার করতে পারছে। পাশাপাশি পাবলিক টয়লেটের রাস্তাটি নিজস্ব অর্থায়নে করে দেন স্থানীয় চেয়ারম্যান শাহজাদা মোঃ আবু ইলিয়াস।

এদিকে নবনির্মিত পাবলিক টয়লেট সংলগ্নে সরকারি জায়গায় স্থানীয় দখলবাজ অবৈধ স্থাপনা করছে, এমন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল আমিন এর দিকনির্দেশনা মোতাবেক নায়েব মোঃ কামরুল ইসলাম রবিবার দুপুর ২ টার দিকে চাঁদখালী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহিলা ইউপি সদস্য এস্নেয়ারা বেগম সহ ইউপি সদস্যদের সঙ্গে নিয়ে অবৈধ স্থাপনা উচ্ছেদ করেন।

উল্লেখিত বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল আমিন বলেন, সরকারি জায়গা দখল করে অবৈধ স্থাপনা নির্মাণ করার বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করেছি। পাশাপাশি সরকারি জায়গা দখল করে যারা অবৈধ স্থাপনা করছে তাদেরকে কোনো প্রকার ছাড় দেওয়া হবে না।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata