২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

ককটেল বিস্ফোরণঃ

পাইকগাছায় টহল পুলিশের গাড়ী লক্ষ্যে করে ককটেল বিস্ফোরণঃ আহত ২

ককটেল বিস্ফোরণঃ
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি:

বিএনপির ডাকা দ্বিতীয় দফা অবরোধের মধ্যেই খুলনার পাইকগাছার কাশিমনগর বাজারে রবিবার রাতে এক নাশকতার ঘটনা ঘটে। জানা গেছে, টহলরত পুলিশের গাড়ীকে লক্ষ্য করে ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। এ ঘটনায় কপিলমুনি ফাঁড়ির দুই পুলিশ সদস্য আহত হন।

পাইকগাছা থানা পুলিশের ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম বলেন, আমি খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি এবং পরিস্থিতি পর্যবেক্ষণ করেছি। আমাদের পুলিশের দুই সদস্য আহত হয়েছেন, যদিও তাদের চোট গুরুতর নয়। তারা বর্তমানে চিকিৎসাধীন আছেন।

রাত আটটা পনেরো মিনিট নাগাদ কপিলমুনি ফাঁড়ির পুলিশের একটি টিম টহলে বের হয়ে শাপলা চত্বরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে, কাশিমনগর গরুহাট এলাকায় পৌঁছানো মাত্রই অজ্ঞাত দুর্বৃত্তরা পুলিশের গাড়ীর দিকে ইটপাটকেল এবং ককটেল নিক্ষেপ করে।

ওই ঘটনায় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে চার রাউন্ড সর্টগানের ফাঁকা গুলি ছোড়ে। সেই সময়ে দুর্বৃত্তদের ছোড়া ককটেল ও ইটপাটকেলের আঘাতে দুই পুলিশ সদস্য আহত হয়।

পুলিশ ইনচার্জ (পুলিশ পরিদর্শক) জাহাঙ্গীর আলম জানান, “ঘটনাস্থল থেকে আমরা ৩টি তাজা ককটেল এবং ২টি বিস্ফোরিত ককটেলের খোঁসা উদ্ধার করেছি।” তিনি আরও বলেন, “এই ঘটনাটি সুপরিকল্পিত মনে হচ্ছে এবং এর পিছনের মূল উদ্দেশ্য তদন্ত করা হবে।”

এই ঘটনায় অবরোধ সমর্থকরা কিংবা অন্য কোন গোষ্ঠী জড়িত কিনা তা এখনো নিশ্চিত করা যায়নি। ওসি রফিকুল ইসলাম আরও বলেন, “এই ঘটনার পিছনে যারা রয়েছে তাদের চিহ্নিত করা এবং গ্রেফতার করা হবে। তারা কোন উদ্দেশ্যে এ ঘটনা ঘটিয়েছে তা নির্ণয়ের জন্য আমরা তদন্ত করছি।”

এদিকে, এই ঘটনার পর থেকে পাইকগাছা এলাকায় নিরাপত্তার মাত্রা আরও বাড়ানো হয়েছে। পুলিশ এলাকাবাসীকে শান্তি বজায় রাখার এবং যে কোনো সন্দেহজনক আচরণের কথা পুলিশকে জানানোর জন্য অনুরোধ করেছে।

পুলিশের এই হামলায় আহত দুই সদস্যের পরিবার ও সহকর্মীদের মধ্যে উদ্বেগ ও উৎকণ্ঠা প্রকাশ পেয়েছে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata