১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

জাতীয় পার্টীতে যোগদান

পাইকগাছায় জাতীয় পার্টীতে বিভিন্ন দলথেকে অর্ধশতাধিক ব্যক্তির যোগদান

জাতীয় পার্টীতে যোগদান
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছায় জাতীয় পার্টীতে বিভিন্ন দলথেকে অর্ধশতাধিক ব্যক্তির যোগদান

পাইকগাছা (খুলনা) থেকে একটি উল্লেখযোগ্য খবর এসেছে যে, বিভিন্ন দল থেকে অর্ধশতাধিক ব্যক্তি জাতীয় পার্টীতে যোগ দিয়েছেন। এই ঘটনা ঘটেছে রবিবার বিকালে, হরিঢালী ইউনিয়ন জাতীয় পার্টীর কার্যালয়ে একটি যোগদান অনুষ্ঠানে। মোঃ মশিয়ার রহমান ও বেল্লাল গাজীর নেতৃত্বে এই ব্যক্তিরা জাতীয় পার্টীর পতাকা তলে এসেছেন।

জাতীয় পার্টীর প্রতি এই আস্থার প্রদর্শন দেখা যায় এমন এক সময়ে যখন দেশের রাজনৈতিক পরিবেশ নানা দিক থেকে চ্যালেঞ্জের মুখে। পল্লীবন্ধু আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদের আদর্শে অনুপ্রাণিত এবং জাতীয় পার্টীর চেয়ারম্যান জনবন্ধু জি এম কাদের ও মহাসচিব অ্যাডভোকেট মুজিবুল হক চুন্নুর নেতৃত্বের প্রতি আস্থা রেখে এই যোগদান ঘটেছে।

যোগদানকারীদের মধ্যে মোঃ সেলিম গাজী, আব্দুল্লাহ গাজী, রাজু গাজী, রেজাউল শেখ, আলামিন সরদার, বাবলু বিশ্বাস, রফিকুল শেখ, গফফার শেখ সহ অনেকে রয়েছেন। এই ঘটনা জাতীয় পার্টীর খুলনা জেলা সিনিয়র সহ-সভাপতি মোস্তফা কামাল জাহাঙ্গীরের হাতে ফুলের তোড়া দিয়ে সম্পন্ন হয়।

অনুষ্ঠানে জেলা জাপার সাবেক যুগ্ন-সম্পাদক ও নির্বাচনী সমন্বয়ক সামছুল হুদা খোকন, পৌর জাপার সভাপতি গাজী আব্দুস সামাদ সহ অনেক বিশিষ্ট ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন। এই যোগদান অনুষ্ঠান জাতীয় পার্টীর জন্য একটি শক্তির উৎস হিসেবে কাজ করবে এবং আগামী দিনের রাজনৈতিক কর্মকাণ্ডে নতুন মাত্রা যোগ করবে বলে আশা করা হচ্ছে।

এই যোগদানের মাধ্যমে জাতীয় পার্টী তার সংগঠনের শক্তি বাড়ানোর পাশাপাশি বিভিন্ন মতামত ও অভিজ্ঞতার মানুষদের একত্রিত করে আরও বৃহত্তর একটি প্ল্যাটফর্ম তৈরি করতে পেরেছে যা দেশের রাজনীতিতে একটি ইতিবাচক প্রভাব ফেলবে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata