২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

দুরপাল্লার বাস

পাইকগাছায় অবরোধের প্রভাব পড়েনি ; যাত্রী সংকটে দুরপাল্লার বাস

দুরপাল্লার বাস
Facebook
Twitter
LinkedIn

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি:

বিএনপির ডাকা তিন দিনের অবরোধের প্রথম দিনে পাইকগাছায় কোনো প্রভাব পড়েনি। মঙ্গলবার সারাদিন বাস এবং অন্যান্য যানবাহন স্বাভাবিকভাবে চলাচল করেছে। তবে যাত্রী সংকটের কারণে দূরপাল্লার বাসগুলো ছাড়তে পারেনি।

এই অবরোধের প্রভাব না পড়লেও সাধারণ মানুষের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে উপজেলার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে পুলিশি ব্যবস্থা জোরদার করা হয়েছে। পুলিশের এই ব্যবস্থায় মানুষ নিরাপদে তাদের দৈনন্দিন কাজে বের হতে পেরেছেন এবং কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

খুলনা বাস মালিক সমিতির স্থানীয় কমিটির সদস্য সচিব কাউন্সিলর আব্দুল গফফার মোড়ল জানিয়েছেন, মঙ্গলবার সকাল থেকে দিনভর পাইকগাছা-খুলনা এবং কয়রা-পাইকগাছা রুটে বাসগুলো স্বাভাবিকভাবে চলাচল করেছে। তবে যাত্রী সংকটের কারণে দূরপাল্লার বাসগুলো ছাড়তে পারেনি।

লিটন পরিবহনের ম্যানেজার শাহজাহান কবির বলেন, “সারাদিন আমাদের পরিবহন কাউন্টার খোলা ছিল, কিন্তু যাত্রী সংকটের কারণে কোনো বাস ছাড়তে পারিনি।”

এদিকে, অবরোধে নাশকতা এড়াতে জিরোপয়েন্ট সহ উপজেলার গুরুত্বপূর্ণ স্থানগুলোতে পুলিশ মোতায়েন করা হয়েছে। প্রথম দিনের অবরোধে এলাকার কোথাও কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি বলে থানার ওসি রফিকুল ইসলাম জানিয়েছেন।

এই অবরোধের মধ্যেও পাইকগাছার মানুষ তাদের দৈনন্দিন জীবন যাপনে ফিরে আসতে পেরেছেন, যা এলাকার শান্তি ও স্থিতিশীলতার প্রতীক। তবে যাত্রী সংকটের সমস্যা সমাধানে পরিবহন মালিকদের দ্রুত পদক্ষেপ নেওয়ার দাবি জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata