১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

ডিজিটাল নিরাপত্তা আইনে

পলাশবাড়ীতে ৩ সাংবাদিক ও নেতাকর্মীসহ ১০ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করায় প্রতিবাদ

ডিজিটাল নিরাপত্তা আইনে
Facebook
Twitter
LinkedIn

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধা প্রতিনিধিঃ- “নারী ঘটিত” সংবাদ প্রকাশের জের ধরে নিউ লাইফ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা আমেরিকান প্রবাসী আবু জাহিদ নিউ এর তথাকথিত এ্যাসিসটেন্ট কাম পিএস ফাতেমা বেগম কর্তৃক ৩ সাংবাদিক ও ৭ ছাত্রলীগ নেতাকর্মীসহ ১০ জনের বিরুদ্ধে রংপুর সাইবার ট্রাইবুনাল আদালতে মামলা দায়েরের প্রতিবাদে এক প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

২৩ অক্টোবর সোমবার বেলা ১১টায় পলাশবাড়ী সাংবাদিক সমাজের আয়োজনে স্থানীয় চৌমাথা মোড়ে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

ডিজিটাল নিরাপত্তা আইনে

পলাশবাড়ী প্রেসক্লাব সভাপতি ফজলুল হক দুদুর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক মনজুর কাদির মুকুল, আবুল কালাম আজাদ, সাইদুর রহমান মাষ্টার, ফেরদাউছ মিয়া, নুরুল ইসলাম, সিরাজুল ইসলাম রতন আশরাফুল ইসলাম, মাসুদার রহমান মাসুদ, মোমেনুর রশিদ সাগর, শাহরিয়ার কবির আকন্দ, মোশফেকুর রহমান মিল্টন, স্বেচ্ছা ব্লাড ফাইটার্স এর সভাপতি মাসুদ রানা, নাইম ও আকাশ কবির প্রমুখ।

এসময় উপজেলায় কর্মরত সকল গণমাধ্যমকর্মী ছাড়াও শতশত মানুষ উপস্থিত ছিলেন।

ডিজিটাল নিরাপত্তা আইনে

উল্লেখ্য গত ১২সেপ্টেম্বর রাতে নিউ লাইফ ফাউন্ডেশন এর পরিচালক আবু জাহিদ নিউকে তার অস্থায়ী কার্যালয় থেকে নারীসহ হাতে নাতে আটক করে উৎসুক জনতা। পরে পুলিশ তালাবদ্ধ অবস্থায় ওই নারীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সংক্রান্ত সংবাদ বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হলে ওই নারী বাদী হয়ে সাইবার ট্রাইবুনাল আদালতে ১০ জনকে আসামী করে মামলা দায়ের করেন। আদালত মামলাটি তদন্তের দায়িত্ব পিবিআই গাইবান্ধা এর উপর ন্যাস্ত করেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata