১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

জেন্ডারভিত্তিক সহিংসতা বিরোধী প্রচারণা

পলাশবাড়ীতে জেন্ডারভিত্তিক সহিংসতা বিরোধী প্রচারণা

জেন্ডারভিত্তিক সহিংসতা বিরোধী প্রচারণা
Facebook
Twitter
LinkedIn

আশরাফুজ্জামান সরকার, গাইবান্ধাঃ-

গাইবান্ধার পলাশবাড়ীতে জেন্ডারভিত্তিক সহিংসতা বিরোধী প্রচারণা পক্ষ-২০২৩ ও রোকেয়া দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ৯ ডিসেম্বর বিকেলে পলাশবাড়ী উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আনোয়ারা বেগমের সভাপতিত্বে ও ইউএসএআইডি’স ফাইট স্লেভারী অ্যান্ড ট্রাফিকিং-ইন-পারসনস (এফএসটিআইপি) অ্যাকটিভিটি প্রকল্পের পিয়ার লিডারের আয়োজনে মাঠেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কিশোর-কিশোরী ক্লাবের শিক্ষার্থীদের নিয়ে “নারীর জন্য বিনিয়োগ, সহিংসতা প্রতিরোধ” প্রতিপাদ্যকে সামনে রেখে প্রধান অতিথির বক্তব্যে রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহানাজ আক্তার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বেঁতকাপা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মোস্তা।

জেন্ডারভিত্তিক সহিংসতা বিরোধী প্রচারণা

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন গণউন্নয়ন কেন্দ্রের প্রজেক্ট অফিসার কৌশিক কুমার স্বর্ণকার, প্রোগ্রাম অফিসার (মনিটরিং ও ডকুমেন্টেসন) সুমল বর্মণ, কাউনসেলর মিতা আলম, মাঠেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় কিশোর-কিশোরী ক্লাবের প্রশিক্ষক মাহাবুবা খাতুন প্রমূখ। USAID ও WINROCK INTERNATIONAL এর সহযোগিতায় পলাশবাড়ী, গোবিন্দগঞ্জ ও সাঘাটা উপজেলায় গণ উন্নয়ন কেন্দ্র প্রকল্পটি বাস্তবায়ন করছে।

এসময় কিশোর-কিশোরী ক্লাবের শিক্ষার্থীরা অতিথিদের সামনে অভিনয়, কবিতা আবৃত্তি, নাচ-গান প্রদর্শন করেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata