২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে দু’দিন ব্যাপী বিভিন্ন অনুষ্ঠান

পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে দু’দিন ব্যাপী বিভিন্ন অনুষ্ঠান

পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে দু’দিন ব্যাপী বিভিন্ন অনুষ্ঠান
Facebook
Twitter
LinkedIn

খুলনা অফিস :
পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে দু’দিন ব্যাপী ক্বেরাত, হামদ-নাত,গজল প্রতিযোগিতা ও তাফসীরুল কুরআন মাহফিল শেষ হয়েছে। খুলনা নগরীর খালিশপুরে উদীয়মান যুব সমাজ ও বিশ্বাস প্রোপার্টিজ যৌথ উদ্যোগে এ অনুষ্ঠানের আয়োজন করে। গত ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে খালিশপুর আলম নগর জোড়া তাল গাছ মোড় বিআইডিসি সড়ক সংলগ্নে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্বেরাত, হামদ-নাত ও গজল প্রতিযোগিতার উদ্বোধন করেন খুলনা সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ও উদীয়মান যুব সমাজের উপদেষ্টা এস এম খুরশিদ আহম্মেদ টোনা।

উদীয়মান যুব সমাজের সভাপতি সাংবাদিক মোঃ রবিউল গাজী উজ্জলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আশিক খান রাজা’র পরিচালনায় ২৯ সেপ্টেম্বর বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও উদীয়মান যুব সমাজের প্রধান উপদেষ্টা আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম, খুলনা মহানগর আ’লীগের যুব ও ক্রীড়া সম্পাদক শেখ ফারুক হাসান হিটলু, সংগঠনের উপদেষ্টা ও বিশ্বাস প্রোপার্টিজের সিইও মোঃ আসগর বিশ্বাস তারা, কেসিসি’র ১২নং ওয়ার্ড কাউন্সিলর মাস্টার শফিকুল আলম, ইসলামী আন্দোলন খুলনা মহানগর কমিটির সহ-সভাপতি ও সংগঠনের উপদেষ্টা শেখ মোঃ নাসির উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ তাহিদুল ইসলাম ঝন্টু, সংগঠনের উপদেষ্টা মোঃ মনিরুল ইসলাম, মোঃ সামসুল আলম লিপন।

সার্বিক সহযোগিতায় ছিলেন সংগঠনের সহ-সভাপতি সুমন গাজী শুকুর, কোষাধক্ষ রনি গাজী, সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ ইসলাম রকি, ক্রিয়া সম্পাদক সাফিন আল মামুন, দপ্তর সম্পাদক মেহেদি হাসান শুভ, দপ্তর সম্পাদক নাহিদুল ইসলাম সাগর, কার্যকারী সদস্য শেখ ফারদিন হোসেন আলিফ, সদস্য মোঃ নাহিন গাজী উৎস, মোহাম্মদ ইয়াকুব সরকার প্রমুখ।

দু’দিন ব্যাপী অনুষ্ঠানের শেষ দিনে তাফসীরুল কুরআন মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ ও আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কোরআন মাওঃ মোঃ গোলাম রব্বানী যুক্তিবাদী গাইবান্ধা, বিশেষ বক্তা ছিলেন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ মুফাসসিরে কোরআন ও খুলনা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মুফতি আব্দুল কুদ্দুস, বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ মুফাসসিরে কোরআন ও যশোর মাহিদিয়া সম্মিলনী ফাজিল ডিগ্রি মাদ্রাসার প্রভাষক মাওলানা রবিউল ইসলাম, খুলনা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা ক্বারী শাহাদুজ্জামান।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata