২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

স্কুল ও মাদ্রাসার শিক্ষা বৃত্তি প্রদান

নোয়াখালীর চাটখিল উপজেলার মাধ্যমিক স্তরের বিভিন্ন স্কুল ও মাদ্রাসার শিক্ষা বৃত্তি প্রদান

স্কুল ও মাদ্রাসার শিক্ষা বৃত্তি প্রদান
Facebook
Twitter
LinkedIn

মোজাম্মেল হক লিটন, নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর চাটখিল উপজেলার মাধ্যমিক স্তরের বিভিন্ন স্কুল ও মাদ্রাসার মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে। এউপলক্ষে শুক্রবার সকালে সামাজিক সংগঠন বাবুল চৌধুরী চ্যারিটি ফাউন্ডেশন কার্যালয়ে কড়িহাটি ছালেমিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা সাইফুল্যাহ’র সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন কড়িহাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনির হোসেন, উপজেলা সমাজসেবা কার্যালয়ের ফিল্ড সুপারভাইজার মোঃ ইমসাইল হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে বাবুল চৌধুরী চ্যারিটি ফাউন্ডেশন কর্তৃক কৃষি জমি ভোগকারী কৃষক, খাদ্য সহায়তা গ্রহনকারী দরিদ্র পরিবার, ফাউন্ডেশন পরিচালিত মসজিদের ইমাম সহ বিভিন্ন উপকারভোগীরা তাদের উপকৃত হওয়ার কথা তুলে ধরে বাবুল চৌধুরী চ্যারিটি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আমেরিকা প্রবাসী সমাজ সেবক বাবুল চৌধুরী’র অবদানে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সভা শেষে বাবুল চৌধুরী চ্যারিটি ফাউন্ডেশনের শিক্ষা বৃত্তির আওতায় ২০২৩ শিক্ষা বর্ষের তৃতীয় ধাপে ২১ জন মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ প্রদান করা হয়। বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের ফাউন্ডেশন প্রতি ৪মাস পরপর প্রত্যেক শিক্ষার্থী নগদ ২হাজার টাকা শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ প্রদান করে থাকে। ২০২৩ সালে ১লাখ ২৬হাজার টাকা নগদ শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।

শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানে তালতলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার পাল সহ বিভিন্ন স্কুলের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। সভা পরিচালনা করেন বাবুল চৌধুরী চ্যারিটি ফাউন্ডেশনের সহ-সভাপতি সোহাগ।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata