১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

দাকোপে যুব দিবসে

দাকোপে যুব দিবসে ঋনের চেক সনদপত্র বিতরণ

দাকোপে যুব দিবসে
Facebook
Twitter
LinkedIn

বিধান চন্দ্র ঘোষ, দাকোপ:

খুলনার দাকোপ উপজেলায় জাতীয় যুব দিবস ২০২৩ উপলক্ষে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। “স্মার্ট যুব, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন কার্ষালয় মিলে এই আয়োজন করে।

বুধবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আমজাদ হোসেন সরদারের সভাপতিত্বে এই সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়দেব চক্রবর্তী প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন। তিনি তার বক্তৃতায় যুব সমাজকে আরও উন্নত ও সক্রিয় হতে উৎসাহিত করেন এবং সরকারের বিভিন্ন যুব উন্নয়ন প্রকল্পের কথা তুলে ধরেন।

বিশেষ অতিথি হিসেবে উপজেলা সমাজসেবা কর্মকর্তা প্রজিত রায়, মহিলা বিষয়ক কর্মকর্তা সুরাইয়া সিদ্দিকা, আই সি টি কর্মকর্তা সমীরণ বিশ্বাস, সমরায় কর্মকর্তা মিজানুর রহমান, আনসার ভিডিপি কর্মকর্তা সালমা আক্তার, বীর মুক্তিযোদ্ধা অহেদ আলী গাজী এবং প্রেসক্লাব সভাপতি গোবিন্দ বিশ্বাস উপস্থিত ছিলেন এবং তারা তাদের বক্তৃতায় যুব সমাজকে আরও সচেতন ও উদ্যমী হতে উৎসাহিত করেন।

অনুষ্ঠানে যুব উন্নয়ন সুপার ভাইজার দীপক রায়, আবদুল কুদ্দুস, যুবসংগের জি,এম রসুল সানি, সফল কর্মী গাজী আবুল বাসার, প্রশিক্ষিত যুব মহিলা পলাশী দাস প্রমুখ বক্তৃতা করেন এবং তারা তাদের অভিজ্ঞতা ও জ্ঞান ভাগাভাগি করেন।

সভা শেষে, উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন কার্ষালয়ের পক্ষ থেকে ৫ জন যুবকে ২ লক্ষ ৫ হাজার টাকা করে যুব ঋনের চেক প্রদান করা হয়। এছাড়াও, প্রশিক্ষণ প্রাপ্ত যুবকদের মধ্যে সনদপত্র বিতরণ করা হয়। এই ঋন ও সনদপত্র বিতরণের মাধ্যমে যুব সমাজকে আরও সক্রিয় ও উদ্যমী হতে উৎসাহিত করা হয়।

এই আয়োজনের মাধ্যমে দাকোপ উপজেলার যুব সমাজকে আরও উন্নত ও সক্রিয় হতে উৎসাহিত করা হয়েছে, যাতে তারা নিজেদের এবং দেশের উন্নতির জন্য কাজ করতে পারে। এই ধরনের আয়োজন যুব সমাজকে আরও সচেতন ও উদ্যমী করে তুলতে সাহায্য করে এবং তাদের সামাজিক ও অর্থনৈতিক উন্নতির পথে এগিয়ে নিতে সাহায্য করে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata