১৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

তৃতীয় বারের মতো পুনরায় নৌকার হাল ধরলেন সালাম মূর্শেদী

তৃতীয় বারের মতো পুনরায় নৌকার হাল ধরলেন সালাম মূর্শেদী

তৃতীয় বারের মতো পুনরায় নৌকার হাল ধরলেন সালাম মূর্শেদী
Facebook
Twitter
LinkedIn

ওয়াহিদ মুরাদ,দিঘলিয়া খুলনা :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে

খুলনা – ৪ আসনের নৌকা প্রতীকের প্রার্থী আব্দুস সালাম মূর্শেদী এবারও বে-সরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তিনি ৮৬ হাজার ১৯৪ ভোট পেয়েছেন। তার নিকটতম কেটলি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী এস এম মোর্তজা রশিদী দারা পেয়েছেন ৬০ হাজার ৮৯৩ ভোট। গতকাল রোববার রাত ৮টায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সুত্রে এ তথ্য জানা গেছে।

দিঘলিয়া উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার খান মাসুম বিল্লাহ জানান, নির্বাচনী এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি সম্পূর্ণ স্বাভাবিক ছিলো। আমরা প্রতিটি কেন্দ্রকে গুরুত্ব সহকারে দেখেছি। তবে যেগুলো অধিক গুরুত্বপূর্ণ সেসব কেন্দ্রের জন্য বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছিল। আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সহ সকল বাহিনী নিয়োজিত ছিল এবং তারা যথাযথভাবে তাদের দায়িত্ব পালন করেছে। এ আসনে শান্তিপূর্ণ ভাবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সম্পন্ন হয়েছে।

খুলনার রূপসা, তেরখাদা এবং দিঘলিয়া এই তিন উপজেলা নিয়ে খুলনা ৪ আসন গঠিত। সংসদীয় এই আসনে ভোটযুদ্ধে অংশ নেন মোট ১২জন প্রার্থী। এই তিন উপজেলার মধ্যে রূপসা উপজেলায় নৌকা প্রতীকের প্রার্থী পেয়েছেন ৩৭ হাজার ৭৩৪ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কেটলি প্রতীক পেয়েছেন ২৭ হাজার ৪৪২ ভোট। দিঘলিয়া উপজেলায় নৌকা প্রতীক পেয়েছেন ২২ হাজার ৯৩৫ ভোট, এই উপজেলায় কেটলি প্রতীক পেয়েছেন ১৪ হাজার ৭৩৩ ভোট। তেরখাদা উপজেলায় নৌকা প্রতীক পেয়েছেন ২৪ হাজার ৯৭৮ ভোট এবং কেটলি প্রতীক পেয়েছেন ১৮ হাজার ৪৬৪ ভোট।

উল্লেখ থাকে যে, খুলনার ৬টি আসনের মধ্যে সবকয়টিতে বেসরকারিভাবে নৌকা প্রতীকের প্রার্থী বিজয়ী হয়েছেন।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata