২০ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

তালাকপ্রাপ্ত স্ত্রীকে ভয়-ভীতি

তালাকপ্রাপ্ত স্ত্রীকে ভয়-ভীতি ও জীবনাশের হুমকি- থানায় জিডি

তালাকপ্রাপ্ত স্ত্রীকে ভয়-ভীতি
Facebook
Twitter
LinkedIn

তুরান হোসেন রানা, বটিয়াঘাটাঃ
তালাকপ্রাপ্ত স্ত্রীকে ভয়-ভীতি ও জীবনাশের হুমকি দিয়েছে স্বামী একরামুল শেখ। এঘটনায় ভূক্তভোগী মহিলা সালমা বেগম বটিয়াঘাটা থানায় সাধারণ ডায়েরি করেন। যার নং-৯২৪ তারিখ ২০-৭-২০২৩। অভিযোগ সূত্রে জানা যায়, দীর্ঘ ২৪ বছর পূর্বে ইসলামী শরিয়হ মোতাবেক বটিয়াঘাটার সালমা বেগম এর সাথে খুলনার দাকোপ থানার লাউডোর এলাকার মৃত নুরুল শেখের পুত্র একরামুল শেখের বিবাহ হয়।

বিয়ের পর থেকে অত্যাচারী স্বামী একরামুল শেখ তার স্ত্রী সালমা বেগমকে বিভিন্ন মানুষিক ও শারীরিক নির্যাতন করত। স্বামীর অত্যাচার নির্যাতন সহ্য না করতে পেরে স্বামীকে একপর্যায়ে খুলনা বিজ্ঞ নোটারী পাবলিক এর এ্যাফিডেভিটের মাধ্যমে তালাক দেয়।

কিন্তু তালাক দেওয়ার পরেও একরামুল শেখ বিভিন্ন সময় সালমা বেগমকে ভয়ভীতি সহ জীবন নাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেন ভূক্তভোগী সালমা। এলাকাবাসী সুত্রে জানা যায়, সালমার তালাকপ্রাপ্ত স্বামী একরামুল শেখ বিভিন্ন সময় এখানে এসে মারপিট সহ হুমকি দিয়ে যায়।

যার প্রেক্ষিতে এর আগেও সালমার মামা সোহরাব শেখ বাদি হয়ে বটিয়াঘাটা থানায় অভিযোগ দায়ের করেন। সালমা বলেন, আমি বতর্মান ছোট ছেলেকে নিয়ে আমার মামার বাড়ি সুরখালী কল্যাণশ্রী (ছত্রবিলা) গ্রামে বসবাস করছি। কিন্তু সেখানেও এসে আমার তালাকপ্রাপ্ত স্বামী আমাকে ভয়ভীতি সহ নানাবিধ হুমকি দিচ্ছে।

খড়ের গাদায় আগুন ধরিয়ে দিয়েছে। বতর্মানে আমি চরম নিরাপত্তাহীনতায় ভূগছি। যে কোন সময় সে আমি সহ আমার ছেলের ক্ষতিসাধন করতে পারে। তাই আমি তার বিরুদ্ধে বটিয়াঘাটা থানায় জিডি করি।
অভিযুক্ত একরামুল শেখ এর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে সে অশ্লীল ভাষায় গালিগালাজ করে ফোন রেখে দেয়।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata