২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

ডুমুরিয়ায় বিদ্যুৎস্পৃষ্ঠে ১নিহত আহত ৩

ডুমুরিয়ায় বিদ্যুৎস্পৃষ্ঠে ১নিহত আহত ৩

ডুমুরিয়ায় বিদ্যুৎস্পৃষ্ঠে ১নিহত আহত ৩
Facebook
Twitter
LinkedIn

ডুমুরিয়া প্রতিনিধি :
খুলনার ডুমুরিয়ায় মিলাদুন্নবী পালন করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠে ১নিহত ও ৩ জন গুরুত্বর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে,উপজেলার শরাফপুর এলাকায়। গত রবিবার রাতে মিলাদুন্নবী অনুষ্ঠানের মাইকসহ বাঁশটি পাশে পল্লী বিদ্যুতের খোলা তারের লাইনের ওপর পড়ে যায়। পরে ঘটনাস্থলে ৪ জন ভ্যানচালক আহত হয়। ঘটনাস্থলে মৃত আনোয়ার হোসেন সরদারের ছেলে ইব্রাহিম সরদার (৩০) মারা যায় । আহত হয় এলাকার কাদের সরদারের ছেলে নজরুল সরদার (৩৫), ইয়াসিন সরদারের ছেলে রফিকুল সরদার (৩৫), ও আক্কেল সরদারের ছেলে রেজাউল সরদার।

শরাফপুর ইউনিয়নের ইউপি সদস্য বাবুল আক্তার জানান ,আহতদেরকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে ভর্তি করা হয়েছে । মৃত ইব্রাহিমের লাশ সোমবার জোহর নামাজের পর তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয় । মর্মান্তিক এ দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। খুলনা পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার আব্দুল মতিন জানান, ঘটনাটি শুনেছি । তদন্ত করে সমিতি নিয়োম মোতবেক ব্যবস্থা নেয়া হবে।

ডুমুরিয়া থানার উপ-পরিদর্শক হাফিজুর রহমান বলেন,এঘটনায় কোন মামলা হয়নি। মামলা হলে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata