২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

ডুমুরিয়ায় পরিবহন

ডুমুরিয়ায় পরিবহনের ধাক্কায় প্রাণ গেল জেলা গোয়েন্দা পুলিশের ১ সদস্যের

ডুমুরিয়ায় পরিবহন
Facebook
Twitter
LinkedIn

ডুমুরিয়া (খুলনা ) প্রতিনিধি :
ডিউটি শেষে মটর সাইকেল চড়ে খুলনায় বাসায় ফেরা হলনা খুলনা জেলা পুলিে গোয়েন্দা শাখার সদস্য শাহ আলম মিয়ার (৫৭) । ইমাদ নামের পরিবহন কেড়ে নিল তার প্রাণ । অপর সঙ্গী জুয়েল মিয়া আহত হয়ে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ।পরিবহনটি পুলিশ আটক করেছে ।

ঘটনাটি ঘটেছে গত শনিবার রাত ৮টার দিকে খুলনা সাতক্ষীরা মহা-সড়কের ডুমুরিয়া উপজেলার বরাতিয়া নামক স্থানে । এ ঘটনায় গোয়েন্দা শাখার উপ –পরিদর্শক ইমরুল বাদী হয়ে ডুমুরিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জেরা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ নিশ্চিত করেছেন ।

পুলিশও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার চুকনগর বাজার থেকে মোটরসাইকেলে চড়ে জেলা পুলিশের বিশেষ শাখার সদস্য শাহ-আলম(৫৭) ও সঙ্গী বটিয়াঘাটা এলাকার জুয়েল মিয়া কে (৩০) নিয়ে তারা দুই জন খুলনা অভিমুখে রওয়ানা দেয় । এ সময় সঙ্গী জুয়েল মিয়া মটর সাইকেলটি চালাচ্ছিলেন ।

ঘটনাস্থলে পৌছুলে বিপরীত দিক থেকে আসা ঢাকা মেট্রো-ব-১৫-৩৮৫৫ নম্বরের যাএীবাহী ইমাদ পরিবহন মটর সাইকেলটিকে সাজোরে ধাক্কা দেয়। এরপর মটরসাইকেলটি ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে যায় ্ এতে মটর সাইকেল আরোহি ২জন মারাতœক আহত হন । এ সময় স্থানীয় লোকজন ডুমুরিয়া ফায়ার সার্ভিসের সাথে ২জনকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান।

সেখানে কর্তব্যরত চিৎিসক পুলিশ সদস্য শাহআলমকে মৃত বলে বলে ঘোষনা করেন। বিষয়টি নিশ্চিত করেন খর্ণিয়া হাইওয়ে থানার এসআই পারভেজ মুন্সী। খুলনা জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মো: নাসির উদ্দিন জানান, নিহত শাহ আলম ঝালকাটি জেলার নলসিটি থানার নাঙ্গুলি গ্রামের মৃত বুজরফ তরফদারের ছেলে । শনিবার রাতে নিজ পরিবারের কাছে দাফনের জন্য তার লাশ হস্তান্তর করা হয় ।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata