২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

জামায়াত,বিএনপি

জামায়াত,বিএনপির বাহিনী কর্তৃক শ্রমিক লীগ কর্মীর উপর হামলা

জামায়াত,বিএনপি
Facebook
Twitter
LinkedIn

খুলনা ব‍্যুরো :
জামায়াত ও বিএনপির ক‍্যাডার বাহিনী কর্তৃক সুরখালী ইউনিয়নের জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি মোস্তাফিজুর শেখকে মারধর ও জীবন নাশের হুমকির অভিযোগ উঠেছে। এঘটনায় শ্রমিক কর্মী শুক্রবার বটিয়াঘাটা থানায় চারজনকে আসামি করে অভিযোগ দিয়েছেন। ঘটনাটি ঘটেছে,গত ২ নভেম্বর ২০২৩ তারিখ সন্ধ্যায় উদরডাঙ্গা গ্রামস্থ আমিন শেখের দোকানের সামনে।

আসামিরা হলো কল‍্যানশ্রী (উদরডাঙ্গা) এলাকার মোস্তাফা শেখের পুত্র মোঃ মারুফ শেখ (৩৫), শাহাজান খাঁর ছেলে মোঃ বিল্লাল খাঁ (৩০), তৈয়েবুর খাঁর ছেলে আরিফুল খাঁ (২৫) ও হোসেন মোড়ল এর ছেলে আরাফাত মোড়ল (২৫)।

এরা সকলেই বিভিন্ন অপরাধ মুলক কর্মকাণ্ডের সাথে জড়িত বলে অভিযোগ এলাকাবাসির। ভুক্তভোগী সহ সচেতন মহল বলছে, অভিযুক্তদের বিরুদ্ধে আওয়ামী পরিপন্থী কাজে লীপ্ত থাকার অভিযোগ রয়েছে।

ভুক্তভোগী ও অভিযোগ সুত্রে জানা যায়,
ভুক্তভোগী শ্রমিক কর্মী মোস্তাফিজুর শেখ দোকানে ভিতর বসে ছিলো। হঠাৎ বিএনপি পন্থি উক্ত বিবাদীরা সেখানে আসে। আকস্মিক তারা মোস্তাফিজুরের শার্টের কলার ধরে টানতে টানতে দোকানের বাইরে নিয়ে আসে এবং অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। একপর্যায়ে তারা তার শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি ভাবে মারপিট করে আহত করে।

ভুক্তভোগী মোস্তাফিজুর বলেন, বিবাদীরা বিএনপি ও জামায়াতের সক্রিয় সদস্য।
বিবাদীরা এলাকায় বিভিন্ন অরাজকতা সৃষ্টি করায় আমি তাদের বাধা প্রদান করি। যার কারনে বিবাদীদের সাথে বিভিন্ন সময় বিভিন্ন বিষয় নিয়ে ও রাজনীতির বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। বিবাদীরা আমাকে সহ শ্রমিক লীগের সদস্যদের মারপিট সহ ক্ষয়ক্ষতি করার জন্য সুযোগ খোজে। ঐদিন তারা দলবেঁধে আমার উপর হামলা করে।

মোস্তাফিজুর আরো বলে, আমি যদি তাদের বিরুদ্ধে কোন কথা বলি বা তাদের কাজে বাধা প্রদান করি তাহলে আমাকে পথে ঘাটে একা পাইলে মারপিট করে খুন জখম সহ আমার নামে মিথ্যা মামলা করে হয়রানী করিবে মর্মে হুমকি প্রদান করে চলে যায়।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata