২০ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

শশুরে

জামাই কর্তৃক শশুরের উপর হামলা : রক্তাক্ত জখম শশুর !

শশুরে
Facebook
Twitter
LinkedIn

বটিয়াঘাটা প্রতিনিধি :
জামাই কর্তৃক শশুরের উপর হামলা। শশুর রক্তাক্ত জখম। ঘটনাস্থল পরিদর্শক করেন, বারোআড়িয়া ক্যাম্পের পুলিশ। ঘটনাটি ঘটেছে,গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা আনু: ৭ টায় সময় বটিয়াঘাটার সুরখালী ইউনিয়নের সুন্দরমহল গুচ্ছ গ্রামে। ভুক্তভোগী ও এলাকাবাসী সূত্রে জানা যায়,সুন্দরমহল গ্রামের কালাম মোড়ল এর পুত্র মামুন মোড়ল তার শশুর বাড়ি গুচ্ছ গ্রামে যায়।

সেখানে গিয়ে শশুর জামাই ও শাশুড়ির মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় মামুন তার ষাটের উর্ধ্বে বয়স শশুর মোঃ কবির উদ্দিন গাজী (৬৫) এর উপর হামলা করে। হামলায় কবির উদ্দিন গাজী রক্তাক্ত রকম হয়। মামুনের আঘাতে শ্বশুর কবীর উদ্দিন গাজীর বুকে চামড়া ছিলে রক্তাক্ত জখম হয়। তার হাতে প্রচণ্ড আঘাত পায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সুন্দরমল বাজারের পল্লী চিকিৎসক ডাক্তার রনজিত রায়ের নিকট নিয়ে প্রাথমিক চিকিৎসা করান। পরে খবর পেয়ে বারোআড়িয়া পুলিশ ফাঁড়ির এএসআই গণপতি সরকার সহ সোর্গীয় পুলিশ ঘটনাস্থল যায়। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা সৃষ্টি হয়েছে। হামলাকারী মামুন মোড়ল এলাকা ছেড়ে পালিয়েছে।

ভুক্তভোগী কবির উদ্দিন সহ তার পরিবার বলেন, মামুন চলে যাওয়ার সময় হুমকি দিয়ে বলে,যদি বিষয়টি নিয়ে বেশি বাড়াবাড়ি করিস তাহলে তোদেরকে জীবনে শেষ করে ফেলব। অভিযুক্ত মামুনের মোবাইল ফোনে তার সাথে একাধিক বার যোগাযোগ করে তার সাথে কথা বলা সম্ভব হয়নি।
স্থানীয় বাজার কমিটির সভাপতি মোঃ কাশেম গাজী সহ আওয়ামীলীগ নেতা আহমেদ আলী গাজী ও মাহবুর রহমান, সৌরভ সহ আরো অনেকে মামুনের শাস্তির জোরদাবী জানান।

এএসআই গণপতি সরকার বলেন,অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata