২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সর্বশেষ:

ফুটবল দলে ডাক

জাতীয় ফুটবল দলে ডাক পাওয়ায় রাহুলকে নিয়ে গর্বিত বেনাপোল ভবারবেড় গ্রামবাসী

ফুটবল দলে ডাক
Facebook
Twitter
LinkedIn

বেনাপোল প্রতিনিধি:-২০০৭ সালে দিল্লীতে অনুষ্ঠিত হয়েছিল নেহেরুকাপ। সে আসরে যশোরের এস এম রাজিব বাংলাদেশের জার্সি গায়ে জড়িয়েছিলেন। এরপর আর এ জেলার কেউ জাতীয় দলের জার্সি গায়ে চাপাতে পারেননি। তবে বয়সভিত্তিক দলে বেশ কয়েকজন ফুটবলার দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছেন। ফিলিস্তিনির বিপক্ষে ম্যাচের জন্য প্রাথমিক দল ঘোষণা করা হয়েছে। সেই দলে অন্তর্ভুক্ত হয়েছেন যশোরের বেনাপোল পৌরসভার ছেলে রাব্বি হোসেন রাহুল। আর তাকে ঘিরেই আবারও জেলার ফুটবলে তৈরি হয়েছে নতুন স্বপ্ন।

যশোরের মান্নাফ রাব্বি এক সময় বাংলাদেশের প্রাথমিক দলে ডাক পেয়েছিলেন। কিন্তু গায়ে চাপাতে পারেননি জাতীয় দলের জার্সি। ফিলিস্তিনের বিপক্ষে ২৮ সদস্যের বাংলাদেশের প্রাথমিক দলে সুযোগ পেয়েছেন রাহুল। ব্রাদার্স ইউনিয়নের হয়ে লিগে পাঁচটি গোল করে সবার নজরে আসেন।

আজ শনিবার দলের সাথে সৌদি আরবের উদ্দেশ্যে রওনা হয়েছেচ্ছন এ ফুটবলার। সেখানে দলের অনুশীলন ক্যাম্প হবে। সেই ক্যাম্পে ভাল কিছু করতে পারলেই গায়ে চাপাতে পারবেন জাতীয় দলের জার্সি।
শার্শা উপজেলার বেনাপোলের পৌর সভার ৬নং ওয়াডের ভবারবেড় ছেলে, গ্রামের মৃত লাল মিয়া ও রোকেয়া বেগম দম্পতির ছোট সন্তান রাব্বি হোসেন রাহুল।বেনাপোলের গড়ে তোলা আলহাজ নূর ইসলাম ফুটবল একাডেমির এ ফুটবলার ইতোমধ্যে দেশের ফুটবল অঙ্গনে বেশ আড়োলন সৃষ্টি করেছেন।

একাডেমির কোচ সাব্বির আহমেদ পলাশের ঐকান্তিক প্রচেষ্টায় তিলে তিলে গড়ে উঠেছেন ১৮ বছরের এ তরুন ফুটবলার।

গতি ও স্কিলে বেশ সুনাম রয়েছে এ তরুন ফুটবলারের। সে কারণে জেলার অনেক ফুটবলপ্রেমীরা ধারণা করছেন রাহুল জাতীয় দলে অন্তর্ভুক্ত হয়ে জেলার সম্মান বৃদ্ধি করবেন। দেশ ত্যাগের আগে ভালো কিছু করার প্রত্যয় ব্যক্ত করার পাশাপাশি সবার কাছে দোয়া কামনা করেছেন তিনি।

Facebook
Twitter
LinkedIn

সর্বশেষ খবর

abu sufian
dainikbd-ads
Arup Juarder Khulna Batiaghata